নিউইয়র্কে ‘চুরাশিয়ান ফান নাইট’ অনুষ্ঠিত

নিউইয়র্কে ‘চুরাশিয়ান ফান নাইট’ অনুষ্ঠিত

আনন্দ উচ্ছ্বাসের মধ্য দিয়ে সম্পন্ন হলো ‘চুরাশিয়ান ফান নাইট’। নিউ ইর্য়কের কুইন্সের ‘চাটওয়ালা’ পার্টি হলে বসেছিলো ‘চুরাশিয়ান ফান নাইট’ নামে এই আসর। নাচ, গান, আড্ডা আর খুনসুটিতে চুরাশিয়ানরা যেনো ছেলেবেলায় ফিরে গেলেন। আয়োজনে নিউইয়র্ক ছাড়াও আমেরিকার বিভিন্ন অঙ্গরাজ‍্য থেকে চুরাশিযানরা যুক্ত হন।

এসএসসি ‘৮৪ ব‍্যাচ নর্থ আমেরিকা সংগঠনের প্রতিষ্ঠাতা শাম্ স চৌধুরী রুশো-র সঞ্চালনায় মূল অনুষ্ঠান শুরু হয়। ফিলিস্তিনে ইসরাইলি হামলার নিন্দা জানানো হয় এবং ইসরাইলি সামলায় নিহত সকল শিশু- নারী-পুরুষের প্রতি সন্মান ও সমবেদনা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর সকলে সমবেত কন্ঠে চুরাশিয়ান থিম সং পরিবেশন করেন। আনুষ্ঠানিক পরিচিত পর্বের পর গান পরিবেশন করেন সঙ্গীত শিল্পী হাসান মাহমুদ, ঝুলন সেন, দিপ্তী সেন, রাব্বি সাঈদ ও তৌহিদ রেজা নূর। স্ট‍্যান্ডআপ কমেডি করেন সৌরভ ইমাম। কবিতা পাঠ করেন শাহ ফিরোজ। আগত সকল চুরাশিয়ানকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

২০২৪ সালের ২০ জুলাই টেক্সাস অনুষ্ঠিতব‍্য বাৎসরিক রি-ইউনিয়ন-এ সবাইকে আমন্ত্রণ জানানো হয়। উল্লেখ্য, এবছরের রি-ইউনিয়নটি অনুষ্ঠিত হয়েছিলো নায়াগ্রায়।

    Leave a Reply

    Your email address will not be published.

    X