July 14, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53

World Politics

গাজায় যুদ্ধবিরতিতে বড় অগ্রগতি

গাজায় যুদ্ধবিরতিতে বড় অগ্রগতি জাতিসংঘ  বিশ্ব মোড়লরা নিন্দা জানিয়েই যেনো ক্লান্তি দেখাচ্ছে । ফিলিস্তিনিরা যেন মানুষ নয়, তাই তাদের আত্মরক্ষার.

কেমন হল সাবেক এবং বর্তমান প্রেসিডেন্টের প্রথম নির্বাচনি বিতর্ক

কেমন হল সাবেক এবং বর্তমান প্রেসিডেন্টের প্রথম নির্বাচনি বিতর্ক বাইডেন এবং ট্রাম্পের মধ্যে প্রথম টেলিভিশন বিতর্ক মার্কিন যুক্তরাষ্ট্রে রাষ্ট্রপতি নির্বাচনের.

ভারতের ইতিহাসে প্রথম মন্ত্রিসভায় নেই কোনো মুসলিম সদস্য

ভারতের ইতিহাসে প্রথম মন্ত্রিসভায় নেই কোনো মুসলিম সদস্য ভারতের ইতিহাসে  এই প্রথম কোনো মুসলিম সদস্য মন্ত্রী হিসেবে শপথ নেননি। অর্থাৎ.

ট্রাম্প আবার প্রেসিডেন্ট হলে ইউক্রেন যুদ্ধ শেষ হবে: হাঙ্গেরি

ট্রাম্প আবার প্রেসিডেন্ট হলে ইউক্রেন যুদ্ধ শেষ হবে: হাঙ্গেরি যুদ্ধ কবে শেষ হবে কেউ জানে না। সাম্প্রতিক মিউনিখ নিরাপত্তা সম্মেলনে.

কান্না থামছেইনা ইরানের

কান্না থামছেইনা ইরানেরর শোকে জর্জরিত ইরান। বিশ্বনন্দিত নেতা, ইরানের মানবিক প্রেসিডেন্ট, বিশ্ব দরবারে বলিষ্ঠ কণ্ঠস্বর এক সাহসী নেতাকে দুর্ঘটনায় হারিয়ে.

ইউক্রেন যুদ্ধে রাশিয়ার অগ্রগতি নিয়ে চিন্তিত যুক্তরাষ্ট্র

ইউক্রেন যুদ্ধে রাশিয়ার অগ্রগতি নিয়ে চিন্তিত যুক্তরাষ্ট্র ইউক্রেনে রুশ বাহিনীর পতন ঘটতে পারে- হোয়াইট হাউস এবং পেন্টাগনের কর্মকর্তারা দেড় বছর.

ফিলিস্তিনকে স্বীকৃতি ছাড়া যুক্তরাষ্ট্রের সঙ্গে প্রতিরক্ষা চুক্তি নয়: সৌদি

ফিলিস্তিনকে স্বীকৃতি ছাড়া যুক্তরাষ্ট্রের সঙ্গে প্রতিরক্ষা চুক্তি নয়: সৌদি ইসরায়েল ও সৌদি আরবের সঙ্গে কখনোই আনুষ্ঠানিক কূটনৈতিক সম্পর্ক ছিল না।.

ইসরায়েলের আগ্রাসনের বিরুদ্ধে আন্দোলন যুক্তরাষ্ট্র পেরিয়ে ছড়িয়ে পড়ছে বিভিন্ন দেশে

ইসরায়েলের আগ্রাসনের বিরুদ্ধে আন্দোলন যুক্তরাষ্ট্র পেরিয়ে ছড়িয়ে পড়ছে বিভিন্ন দেশে গত সাত মাস ধরে ফিলিস্তিনি-অবরুদ্ধ গাজায় ইসরায়েলের নির্বিচার হামলার প্রতিবাদে.

যুক্তরাষ্ট্রে ছাত্রদের ইসরায়েল বিরোধী বিক্ষোভ: ৯০০ গ্রেপ্তার

যুক্তরাষ্ট্রে ছাত্রদের ইসরায়েল বিরোধী বিক্ষোভ: ৯০০ গ্রেপ্তার আকস্মিকভাবে যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে দখলদার রাষ্ট্র ইসরায়েলের বিরুদ্ধে বিক্ষোভ শুরু হয়েছে। এই প্রতিবাদ দিন.

ভারতের লেন্সে বাংলাদেশকে দেখে না যুক্তরাষ্ট্রঃ মার্কিন দূতাবাস

ভারতের লেন্সে বাংলাদেশকে দেখে না যুক্তরাষ্ট্রঃ মার্কিন দূতাবাস মার্কিন দূতাবাসের রাজনৈতিক কর্মকর্তা ম্যাক্সওয়েল মার্টিন বলেন, যুক্তরাষ্ট্র বাংলাদেশের সঙ্গে সম্পর্ককে অন্য.

দ্বি রাষ্ট্রীয় সমাধান বাস্তবায়িত হলে হামাস তাদের অস্ত্র ছাড়তে রাজি

দ্বি রাষ্ট্রীয় সমাধান বাস্তবায়িত হলে হামাস তাদের অস্ত্র ছাড়তে রাজি গাজা-ভিত্তিক ফিলিস্তিনি প্রতিরোধ আন্দোলন হামাসের অন্যতম নেতা খলিল আল-হায়া বলেছেন,.

গণকবরে লাশ খুঁজছেন সন্তান হারানো ফিলিস্তিনি মায়েরা

গণকবরে লাশ খুঁজছেন সন্তান হারানো ফিলিস্তিনি মায়েরা খান ইউনিস, গাজা উপত্যকার একজন ফিলিস্তিনি ভিডিও সাংবাদিকরা সম্প্রতি  ইসরায়েলি বাহিনী প্রত্যাহারের পর.

X