World Politics

সারা বিশ্বের মানুষ এই বিচার দেখছে: ড. ইউনুস

সারা বিশ্বের মানুষ এই বিচার দেখছে: ড. ইউনুস কারো মামলা যখন সরকার এর বিরুদ্ধে বা রাষ্ট্র প্রধানের বিরুদ্ধে যায় তখন.

প্রেসিডেন্টের ক্ষমা গ্রহণ করতে নারাজ ইমরান খান

প্রেসিডেন্টের ক্ষমা গ্রহণ করতে নারাজ ইমরান খান ইমরান আহমেদ খান নিয়াজী=ইমরান খান (জন্ম ৫ অক্টোবর ১৯৫২) একজন পাকিস্তানি রাজনীতিবিদ এবং.

আরব লীগের সন্ত্রাসী তালিকায় ৬০ ইসরায়েলি সংস্থা: পণ্য বয়কটের সিদ্ধান্ত

আরব লীগের সন্ত্রাসী তালিকায় ৬০ ইসরায়েলি সংস্থা: পণ্য বয়কটের সিদ্ধান্ত আরব লীগ, ৬০ টি ইসরায়েলি সংগঠন এবং চরমপন্থী সেটলার গ্রুপকে.

পুতিনের সমালোচক প্রতিবাদী নাভালনি মারা গেছেন

পুতিনের সমালোচক প্রতিবাদী নাভালনি মারা গেছেন আলেক্সি নাভালনি ৪ জুন, ১৯৭৬ সালে জন্মগ্রহণ করেন। তিনি রাশিয়ার বুটিনে জন্মগ্রহণ করেন। তিনি.

বিজয় না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে: সাড়ে তিন মাস পর কারামুক্ত হয়ে ফখরুল-খসরু

বিজয় না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে: সাড়ে তিন মাস পর কারামুক্ত হয়ে ফখরুল-খসরু সাড়ে তিন মাস কারাভোগের পর মুক্তি পেলেন.

পতাকা বৈঠক করে ছাগল ফেরত দেওয়া শতাব্দীর শ্রেষ্ঠ তামাশা: রিজভী

পতাকা বৈঠক করে ছাগল ফেরত দেওয়া শতাব্দীর শ্রেষ্ঠ তামাশা: রিজভী পতাকা বৈঠকের পর বাংলাদেশে তিনটি ছাগল ফেরত দেওয়ার ঘটনাকে ‘শতাব্দীর.

এবার পাঞ্জাব এলে আর বেঁচে ফিরতে পারবেন না: মোদিকে হুমকি এক সাহসী প্রতিবাদী কৃষকের

এবার পাঞ্জাব এলে আর বেঁচে ফিরতে পারবেন না: মোদিকে হুমকি এক সাহসী প্রতিবাদী কৃষকের ভারতে চলমান কৃষকদের বিদ্রোহের মধ্যে, সোশ্যাল.

আমাদের প্রতিষ্ঠান জবরদখল হয়েছে- আমরা ভয়াবহ পরিস্থিতিতে আছি: ড. ইউনূস

আমাদের প্রতিষ্ঠান জবরদখল হয়েছে- আমরা ভয়াবহ পরিস্থিতিতে আছি: ড. ইউনূস নোবেল বিজয়ী অর্থনীতিবিদ ডক্টর মুহাম্মদ ইউনূস অভিযোগ করেছেন, গ্রামীণ ব্যাংক.

ইসরায়েলের সবচেয়ে বড় ভয় আর আতঙ্কের নাম হিজবুল্লাহ

ইসরায়েলের সবচেয়ে বড় ভয় আর আতঙ্কের নাম হিজবুল্লাহ লেবাননের রাজনীতিতে হিজবুল্লাহর যথেষ্ট প্রভাব রয়েছে। তাদের রয়েছে দেশের সবচেয়ে শক্তিশালী সশস্ত্র.

মিয়ানমারে সাংবাদিকসহ ৭ রাজবন্দিকে হত্যা করে মাটিচাপা দিয়েছে জান্তা

মিয়ানমারে সাংবাদিকসহ ৭ রাজবন্দিকে হত্যা করে মাটিচাপা দিয়েছে জান্তা বাংলাদেশের দক্ষিণ-পূর্বে মিয়ানমার অবস্থিত। দেশটির আয়তন বাংলাদেশের প্রায় চারগুণ,জনসংখ্যায় বাংলাদেশের চার.

মালদ্বীপ থেকে ভারতকে ১৫ মার্চের মধ্যে সেনা সরাতে আল্টিমেটাম দিলেন প্রেসিডেন্ট মোহাম্মদ মুইজ্জু

মালদ্বীপ থেকে ভারতকে ১৫ মার্চের মধ্যে সেনা সরাতে আল্টিমেটাম দিলেন প্রেসিডেন্ট মোহাম্মদ মুইজ্জু মোহাম্মদ মইজ্জু (জন্ম ১৫ জুন, ১৯৭৮) হলেন.

মার্কিন স্টেট ডিপার্টমেন্ট বার বার বলছেন ৭ জানুয়ারির নির্বাচন কোনো ভাবেই অবাধ ও সুষ্ঠু হয়নি

মার্কিন স্টেট ডিপার্টমেন্ট বার বার বলছেন ৭ জানুয়ারির নির্বাচন কোনো ভাবেই অবাধ ও সুষ্ঠু হয়নি আবারও ওই বিষয় নিয়ে লিখতে.

    X