July 27, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
নিউইয়র্কের সমাবেশে গুলি-ছুরিকাঘাত: ১৩ জন আহত

নিউইয়র্কের সমাবেশে গুলি-ছুরিকাঘাত: ১৩ জন আহত

নিউইয়র্কের সমাবেশে গুলি-ছুরিকাঘাত: ১৩ জন আহত

নিউইয়র্কের সমাবেশে গুলি-ছুরিকাঘাত: ১৩ জন আহত

নিউইয়র্কের সিরাকিউসে গুলি, ছুরিকাঘাত এবং ছুরি হামলার ঘটনায় অন্তত ১৩ জন আহত হয়েছেন। স্থানীয় সময় রোববার মধ্যরাতে গুলি ও ছুরি হামলার ঘটনা ঘটে।

সিরাকিউজ পুলিশের মুখপাত্র লেফটেন্যান্ট ম্যাথিউ ম্যালিনোস্কি এক বিবৃতিতে বলেছেন যে শত শত যুবক ডেভিস স্ট্রিটের ১০০ ব্লকে জড়ো হয়েছিল। দুপুর ১২টা ২২ মিনিটে ওই স্থানে প্রথম গুলির শব্দ শোনা যায়। এ সময় চারজন গুলিবিদ্ধ, ছয়জন ছুরিকাঘাত এবং তিনজন একটি গাড়ির সঙ্গে ধাক্কা মারে। আহতদের মধ্যে তিনজন যুবক। আর বাকি ১০ জন তরুণী। তাদের বয়স ১৭ থেকে ২৫ বছরের মধ্যে।

পুলিশের মুখপাত্র আরও বলেন, আহতদের অবস্থা স্থিতিশীল এবং তাদের মধ্যে মৃত্যুর কোনো আশঙ্কা নেই। গুলিবিদ্ধদের মধ্যে ১৭,২০ এবং ২২ বছর বয়সী তিন তরুণী এবং একজন ২০ বছর বয়সী যুবক ছিলেন। সোশ্যাল মিডিয়ায় একটি বিজ্ঞাপন দেখে এই তরুণরা পার্টির জন্য এখানে জড়ো হয়েছিল।

একজন বাসিন্দা স্থানীয় নিউজ আউটলেট Syracuse.com কে জানিয়েছেন যে মধ্যরাতের ঠিক আগে একটি মারামারি শুরু হয়। বিষয়টি তাৎক্ষণিকভাবে নিষ্পত্তি করা হয়। কিন্তু ২০ মিনিট পর সেখানে গুলির শব্দ শোনা যায়।

সিরাকিউজের পুলিশ প্রধান বলেছেন যে দলটি রক্তপাত ঘটিয়েছে তাদের এখানে অনুমতি নেই।

Leave a Reply

Your email address will not be published.

X