লন্ডনে ইসলাম ধর্ম গ্রহণ করছেন পুলিশ অফিসার

লন্ডনে ইসলাম ধর্ম গ্রহণ করছেন পুলিশ অফিসার

লন্ডনে ইসলাম ধর্ম গ্রহণ করছেন পুলিশ অফিসার

লন্ডনে ইসলাম ধর্ম গ্রহণ করছেন পুলিশ অফিসার

ইসলাম এমন একটি ধর্ম যার প্রসার ঘটছে প্রতিদিন। প্রতিদিন বিশ্বের বিভিন্ন প্রান্তে বহু মানুষ ইসলাম গ্রহণ করছে। ইউরোপ এবং আমেরিকায় এই সংখ্যাটি লক্ষণীয়। একই রকম ঘটনা ঘটেছে লন্ডনে।

জানা যায়, পিসি পল দীর্ঘদিন ধরে মুসলমানদের মধ্যে কাজ করে আসছেন। তিনি একজন ব্রিটিশ পুলিশ অফিসার। এ সময় মুসলমানদের কর্মকাণ্ড তাকে সন্তুষ্ট করে। অবশেষে তিনি ইসলাম গ্রহণ করেন।

ইসলাম গ্রহণের পর তিনি বলেন, আলহামদুলিল্লাহ, আমার মনে কোনো সন্দেহ নেই যে আল্লাহ এক, মুহাম্মদ (সা.) তাঁর রাসূল এবং প্রিয় বান্দা। আমি এখানে শুধু একজন পুলিশ অফিসার নই। কারো ভাই, কারো মামা, কারো ছেলে, কারো ভাগ্নে ও বন্ধু। ইসলাম গ্রহণ করতে পেরে আমি গর্বিত। ”আমি ইসলামকে বেছে নিইনি। আল্লাহ আমাকে মনোনীত করেছেন।’

“সবাই আমাকে বলেছিল যে আমি একদিন মুসলিম হব,” পল বলেছিলেন। কিন্তু কেউ আমাকে জোর করেনি। পরে কুরআন পড়া শুরু করলাম। অতঃপর আমি ইসলাম গ্রহণ করি। এটি মনোমুগ্ধকর এবং শান্তির ধর্ম।

লন্ডন পুলিশ অফিসার এজওয়্যার রোডে স্থানীয় মুসলিম সম্প্রদায়ের সাথে ১৬ বছর ধরে কাজ করছেন।

পল বলেন, আমি এখানে ১৬ বছর ধরে পুলিশ অফিসার হিসেবে কাজ করছি। আমি গত জানুয়ারিতে ইসলাম ধর্ম গ্রহণ করি। আলহামদুলিল্লাহ, আমি খুশি

“আমার কাজ হল সম্প্রদায়ের সাথে যোগাযোগ রক্ষা করা। আমি তাদের সব জানি শিশু, যুবক, বৃদ্ধ সবাইকে। এটা সত্যিই একটি বড় পরিবারের মত।

এই প্রভাবশালী  ব্রিটিশ পুলিশ কর্মকর্তা বলেন, আমি ৫ মাসে দুবার কোরআন পড়েছি। আমি কোনো নামাজে অনুপস্থিত ছিলাম না।

মানুষ জিজ্ঞেস করে আমি কেন ইসলাম কবুল করলাম? আমার উত্তর হল- আমি ইসলামকে বেছে নিইনি। আল্লাহ আমাকে বেছে নিয়েছেন।? আমার উত্তর হলো- আমি ইসলাম ধর্মকে বেছে নিইনি। আল্লাহ আমাকে বেছে নিয়েছেন।

    Leave a Reply

    Your email address will not be published.

    X