August 31, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
মেরিল্যান্ডে বন্দুকধারীর গুলিতে ৩ জন নিহত

মেরিল্যান্ডে বন্দুকধারীর গুলিতে ৩ জন নিহত

মেরিল্যান্ডে বন্দুকধারীর গুলিতে ৩ জন নিহত

মেরিল্যান্ডে বন্দুকধারীর গুলিতে ৩ জন নিহত

বন্দুকবাজিতে প্রথম, সারা পৃথিবীর সর্বোচ্চ অর্থনৈতিক সমৃদ্ধ দেশ আমেরিকাতে বন্দুকের ঘটনা ঘটে না এরকম রেগুলারিটি মিস মনে হয় খুবই কম হয় । এরকমই ঘটনাটি ঘটেছে মেরিলেন্ডে।

মেরিল্যান্ড অঙ্গরাজ্যের একটি বাড়িতে এক বন্দুকধারী হামলা ও গুলি চালিয়েছে। বন্দুকধারীর গুলিতে তিনজন নিহত ও তিনজন গুরুতর আহত হয়েছেন। মার্কিন  স্থানীয় সময় রোববার রাতে ঘটনাটি ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়, রোববার স্থানীয় সময় রাত আটটার দিকে পুলিশের কাছে জরুরি কল আসে। ঘটনাটি ঘটেছে অ্যানাপোলিসের প্যাডিংটন প্লেসের ১০০০ ব্লকের একটি বাড়িতে। এ ঘটনায় একজনকে আটক করেছে অ্যানাপোলিস পুলিশ।

অ্যানাপোলিসের পুলিশ প্রধান এডওয়ার্ড জ্যাকসন বলেছেন, ছয়জন গুলিবিদ্ধ হয়েছেন। নিহত তিনজনের বয়স ২০ থেকে ৫০ বছরের মধ্যে। তবে কী কারণে গুলি চালানো হয়েছে তা স্পষ্ট নয় বলে জানিয়েছেন ওই কর্মকর্তা

অ্যানাপোলিসের মেয়র গ্যাভিন বাকলি বলেছেন যে এটি যে কোনও জায়গায় ঘটতে পারে। বন্দুক দিয়ে কোনো কিছুর সমাধান হয় না।

প্রতিবেশীরা জানিয়েছে যে তারা গুলির শব্দ শুনেছে এবং একটি বাড়ির বাইরে কয়েক ডজন লোককে দেখেছে। তাৎক্ষণিকভাবে আর কোনো তথ্য পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published.

X