July 27, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
অভিযোগ ‘হাস্যকর ও ভিত্তিহীন’: ট্রাম্প

অভিযোগ ‘হাস্যকর ও ভিত্তিহীন’: ট্রাম্প

অভিযোগ 'হাস্যকর ও ভিত্তিহীন': ট্রাম্প

অভিযোগ ‘হাস্যকর ও ভিত্তিহীন’: ট্রাম্প

প্রাক্তন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে রাষ্ট্রীয় গোপনীয়তা ব্যক্তিগত দখলসহ ৩৭টি অভিযোগে অভিযুক্ত করা হয়েছে। ট্রাম্প এসব অভিযোগকে ‘হাস্যকর ও ভিত্তিহীন’ বলে উড়িয়ে দিয়েছেন। আদালতে অভিযুক্ত হওয়ার পর ট্রাম্প তার প্রথম প্রকাশ্য বিবৃতিতে অভিযোগ অস্বীকার করেছেন।

দুটি মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনী প্রচারণার সময়, ট্রাম্প বলেছিলেন যে অভিযোগগুলি দুর্নীতিগ্রস্ত এফবিআই এবং বিচার বিভাগ দ্বারা “নির্বাচনে হস্তক্ষেপ”।

তিনি রাজনৈতিক প্রতিহিংসার শিকার বলে অভিযোগ করেন সাবেক এই রাষ্ট্রপতি। তিনি বলেন, ২০২৪ সালের নির্বাচন থেকে দূরে রাখতে প্রশাসন ও বিচার বিভাগকে তার বিরুদ্ধে ব্যবহার করা হচ্ছে। ২০১৬ সালের মতো আগামী নির্বাচনেও জয়ের আশাবাদ ব্যক্ত করেছেন ট্রাম্প।

গত তিন মাসে দ্বিতীয় মামলায় অভিযুক্ত হয়েছেন ট্রাম্প। তবে সাবেক মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে এটাই প্রথম ফৌজদারি মামলা। তার বিরুদ্ধে সরকারি নথিপত্র দখল, ন্যায়বিচারে বাধাসহ একাধিক অপরাধের অভিযোগ আনা হয়েছে। পরে বিচারক ট্রাম্পকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published.

X