July 27, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
যারা নিরপেক্ষ নির্বাচনের পক্ষে,মার্কিন ভিসা নীতি নিয়ে তাদের ভয়ের কিছু নেই

যারা নিরপেক্ষ নির্বাচনের পক্ষে,মার্কিন ভিসা নীতি নিয়ে তাদের ভয়ের কিছু নেই

যারা নিরপেক্ষ নির্বাচনের পক্ষে,মার্কিন ভিসা নীতি নিয়ে তাদের  ভয়ের কিছু নেই

যারা নিরপেক্ষ নির্বাচনের পক্ষে,মার্কিন ভিসা নীতি নিয়ে তাদের  ভয়ের কিছু নেই

নতুন ভিসা নীতি নিয়ে ভয়ের কিছু নেই বলে জানিয়েছেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস. তিনি মন্তব্য করেন যে নতুন ভিসা নীতি অবাধ ও সুষ্ঠু নির্বাচনকে উৎসাহিত করার জন্য তৈরি করা হয়েছে।

মঙ্গলবার (৩০ মে) বাংলাদেশ-যুক্তরাষ্ট্র দ্বিপাক্ষিক সম্পর্কের ৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত আলোকচিত্র প্রদর্শনীতে অংশ নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন। পিটার হাস বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। মার্কিন ভিসা নীতি সেই প্রতিশ্রুতিকে সমর্থন করে। এটা বাংলাদেশের মানুষের জন্য কল্যাণজনক।

প্রদর্শনীর উদ্বোধন করে রাষ্ট্রদূত বলেন, বাংলাদেশে অবাধ ও সুষ্ঠু নির্বাচনে সমর্থন দিতে আগ্রহী আন্তর্জাতিক পর্যবেক্ষকদের যুক্তরাষ্ট্র স্বাগত জানায়। রাষ্ট্রদূত বলেন, এই আলোকচিত্র প্রদর্শনীটি যুক্তরাষ্ট্র ও বাংলাদেশের মধ্যে দীর্ঘস্থায়ী সম্পর্ক এবং দুই দেশের জনগণের মধ্যে যে বন্ধন সময়ের সাথে আরও সুদৃঢ় হয়েছে তার একটি স্মারক। এ সময় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, বিএনপি নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরী, আওয়ামী লীগ নেতা শাম্মী আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

X