July 26, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
টেক্সাসে গাড়ি দুর্ঘটনায় সাতজন নিহত

টেক্সাসে গাড়ি দুর্ঘটনায় সাতজন নিহত

টেক্সাসে গাড়ি দুর্ঘটনায় সাতজন নিহত

টেক্সাসে গাড়ি দুর্ঘটনায় সাতজন নিহত

টেক্সাস রাজ্যে গাড়ি দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার (৭ মে) সকাল সাড়ে ৮টার দিকে ইন্ডিয়ানার ব্রাউনসভিলে এ ঘটনা ঘটে।

স্থানীয় পুলিশের মুখপাত্র মার্টিন স্যান্ডোভাল মিডিয়াকে বলেছেন যে অভিবাসীদের থাকার জন্য তৈরি একটি ভবনের বাইরে বাস থামার স্থানে লোকজন অপেক্ষা করছিলেন। এ সময় একটি গাড়ি তাদের চাপা দেয়। এরপরই হতাহতের ঘটনা ঘটে।

আশপাশের লোকজন গাড়ির চালককে আটক করে। পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পুলিশ জানিয়েছে তার বিরুদ্ধে বেপরোয়া গাড়ি চালানোর জন্য একটি মামলা দায়ের করা হয়েছে,।

পুলিশ কর্মকর্তা মার্টিন স্যান্ডোভাল বলেন, চালকের বিরুদ্ধে বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগ আনা হচ্ছে। এবং এটি দুর্ঘটনা নাকি ইচ্ছাকৃত তা খতিয়ে দেখা হচ্ছে।

ব্রাউনসভিল শহরটি মেক্সিকো সীমান্তে অবস্থিত। সীমান্ত পেরিয়ে অনেক অভিবাসী শহরে আশ্রয় নিয়েছে। দুর্ঘটনাস্থলের বিল্ডিংটি মূলত এই লোকদের জন্য নির্মিত হয়েছিল। তবে রোববারের ঘটনায় নিহতদের মধ্যে কোনো অভিবাসী ছিল কিনা তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published.

X