টেক্সাসে শপিং মলে গুলিতে ৯ জন নিহত

টেক্সাসে শপিং মলে গুলিতে ৯ জন নিহত

টেক্সাসে শপিং মলে গুলিতে ৯ জন নিহত

টেক্সাসে শপিং মলে গুলিতে ৯ জন নিহত

টেক্সাসের ডালাসে একটি ব্যস্ত শপিং মলে বন্দুকধারীর গুলিতে অন্তত ৯ জন নিহত হয়েছেন। এ ছাড়া ৭ জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক। নিহতদের মধ্যে শিশু রয়েছে বলে ধারণা করা হচ্ছে। পরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গুলিতে ওই বন্দুকধারীও নিহত হয়।

শনিবার এ ঘটনা ঘটে। কর্তৃপক্ষ বলছে, ঘটনাটি ঘটেছে অ্যালেনের উত্তর ডালাস শহরতলির অ্যালেন প্রিমিয়াম আউটলেট শপিং মলে।

পুলিশ বলছে, তারা বন্দুকধারীকে গুলি করে হত্যা করেছে। বন্দুকধারী একাই এ হামলা চালিয়েছে বলে তাদের ধারণা। নিহতদের মধ্যে বেশ কিছু শিশুও রয়েছে। এ ঘটনায় অন্তত সাতজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

টেক্সাসের গভর্নর গ্রেগ অ্যাবট এই গুলিকে ‘বর্ণনাতীত ট্র্যাজেডি’ বলে অভিহিত করেছেন। তিনি বলেন, টেক্সাস স্থানীয় কর্তৃপক্ষকে যেকোনোভাবে সাহায্য করতে প্রস্তুত।

একজন প্রত্যক্ষদর্শী  বলেছেন যে তিনি গুলির শব্দ শুনেছেন। যদিও সে হেডফোনে গান শুনছিল এবং কেনাকাটা করছিল।

তিনি বলেন, যখন লোকজনকে মল থেকে বের হতে দেওয়া হয়, তখন বাইরে লাশ পাওয়া যায়। প্রার্থনা করি মৃতদেহগুলো যেন শিশু না হয়। কিন্তু তারা ছিল শিশুদের মতো।

টেক্সাসে আজকের শ্যুটিংয়সহ, এই বছর এ পর্যন্ত মার্কিন যুক্তরাষ্ট্রে ১৯৮ টি বন্দুক হামলা হয়েছে। এই সপ্তাহের শুরুর দিকে, টেক্সাস পুলিশ ৯ বছর বয়সী একটি শিশু সহ পাঁচ প্রতিবেশীকে মারাত্মক গুলি করার জন্য একজনকে গ্রেপ্তার করেছে।

    Leave a Reply

    Your email address will not be published.

    X