প্রিয়জনকে উপহার দিতে পারেন যে কয়টি চমৎকার গ্যাজেট

প্রিয়জনকে উপহার দিতে পারেন যে কয়টি চমৎকার গ্যাজেট

প্রিয়জনকে উপহার দিতে পারেন যে কয়টি চমৎকার গ্যাজেট

প্রিয়জনকে উপহার দিতে পারেন যে কয়টি চমৎকার গ্যাজেট

আমরা বড় এবং দামী উপহার দিতে প্রস্তুত. কিন্তু আপনি কি জানেন? একটি ছোট উপহারও প্রিয়জনকে খুশি রাখতে পারে উপহারের বিশেষ দিনটিতে। তাহলে দেরি কেন? চলুন জেনে নেওয়া যাক- আপনি আপনার প্রিয়জনকে যে উপহার দেবেন তা তাদের সারাজীবন বিশেষ এবং স্মরণীয় হয়ে থাকবে।

উপহার পেতে আমরা কে না ভালোবাসি! আর সেটা যদি প্রিয়জনের কাছ থেকে পাওয়া যায়, তাহলে তো বলার কিছু নেই! এটি সামাজিকীকরণ বা প্রেমময় যাই হোক, একটি উপহার আপনার সম্পর্কের মাত্রা পরিবর্তন করতে পারে। যাইহোক, আমরা প্রায়ই ছোট  বা বড়দের  কাকে এবং কি উপহার দিতে হবে তা নিয়ে বিভ্রান্তিতে পড়ে যাই। এই নিবন্ধে, আমি প্রিয়জনের জন্য উপহারের ধরন মাথায় রেখে কিছু ডিজিটাল উপহারের ধারণা দেওয়ার চেষ্টা করছি।

আপনি এটি আপনার সঙ্গীকে উপহার দিতে পারেন। এমনকি আপনি আপনার মা বা বোনকেও উপহার দিতে পারেন।

বিশেষ দিনে আপনার সঙ্গীর জন্য কিছু দরকারী গ্যাজেট কিনতে পারেন। গয়না বা জামাকাপড় উপহার দেওয়ার পরিবর্তে, আপনি এমন গ্যাজেট দিতে পারেন যা আপনি প্রতিদিন ব্যবহার করতে পারেন। প্রযুক্তি নির্ভর বিশ্বে, গ্যাজেট ছাড়া আমাদের জীবন প্রায় স্থবির বলা যেতে পারে। আপনি যত দূরেই থাকুন না কেন আপনাকে যেন সব সময় তিনি কাছে পান এমন কিছু উপহার দিতে পারেন।  এক্ষেত্রে উপহার হিসেবে দিতে পারেন স্মার্টফোন, স্মার্টওয়াচ বা স্মার্ট স্পিকার ইত্যাদি।

চলুন দেখে নেওয়া যাক আপনার সঙ্গীর জন্য কি কি গ্যাজেট কিনতে পারবেন:
স্মার্টফোন

আপনার বাজেট একটু বেশি হলে প্রথম পছন্দ হিসেবে স্মার্টফোন রাখতে পারেন। আপনি আপনার প্রিয়জনকে তার প্রিয় ব্র্যান্ডের একটি স্মার্টফোন উপহার দিতে পারেন। একটি নতুন স্মার্টফোন একটি বিশেষ দিনে আপনার প্রিয়জনের জন্য একটি অবিশ্বাস্য উপহার হতে পারে।

ল্যাপটপ

ল্যাপটপ ছাত্র এবং পেশাদারদের জন্য একটি আদর্শ উপহার হতে পারে। ল্যাপটপ কেনার সময় প্রসেসর, স্টোরেজ, দীর্ঘ ব্যাটারি লাইফের দিকে নজর দিতে হবে। কোন ব্র্যান্ডের ল্যাপটপ কিনবেন তা নিয়ে সন্দেহ থাকলে একজন প্রযুক্তি-বুদ্ধিমান বন্ধুর সাথে পরামর্শ করা যেতে পারে। এছাড়াও, বিভিন্ন ল্যাপটপ ব্র্যান্ডের অনলাইন পর্যালোচনা সিদ্ধান্ত নিতে সহায়ক হতে পারে।

ব্লুটুথ স্পিকার

যদি আপনার প্রিয়জন গান শুনতে বা পছন্দের কোন লেকচার শুনতে  পছন্দ করে, তাহলে আপনি নিশ্চিন্তে  একটি ব্লুটুথ স্পিকার উপহার দিতে পারেন। অনেক সস্তা ব্লুটুথ স্পিকার এখন দুর্দান্ত শব্দ সরবরাহ করে। এই স্পিকারগুলি থেকে গান শোনা ছাড়াও কলিং এবং ভয়েস সহকারী ব্যবহার করা যাবে। আপনি সহনীয় মুল্যের মধ্যে বিভিন্ন ব্র্যান্ডের ব্লুটুথ স্পিকার পেতে পারেন।

স্মার্ট ওয়াচ

স্মার্টওয়াচগুলি গ্যাজেট প্রেমীদের জন্য একটি দুর্বলতার জায়গা। স্মার্টওয়াচ পছন্দ করেন না এমন লোক খুঁজে পাওয়া কঠিন। আপনি আপনার প্রিয়জনকে একটি স্মার্টওয়াচ উপহার দিতে পারেন। এই স্মার্টওয়াচটি আপনার প্রিয়জনের স্বাস্থ্য এবং ফিটনেসেরও যত্ন নেবে। এছাড়াও, স্মার্টফোন কল বা সোশ্যাল মিডিয়া নোটিফিকেশন, আবহাওয়ার আপডেট সবই পাওয়া যাবে স্মার্টওয়াচে।

ক্যামেরা অ্যাক্সেসরিজ

আপনার সঙ্গী যদি সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় থাকেন, তাহলে আপনি ক্যামেরার অ্যাক্সেসরিজ উপহার দিতে পারেন। আপনি একটি USB লাইট  বা একটি ফোন হোল্ডার সহ একটি ট্রাইপড কিনতে পারেন। স্বল্প বাজেটের মধ্যে আপনি সহজেই এই অনুষঙ্গগুলি পেতে পারেন।

রোবোটিক ভ্যাকুয়াম ক্লিনার

এই রোবোটিক ভ্যাকুয়াম ক্লিনার আপনার সঙ্গীর দৈনন্দিন কাজ কমিয়ে দেবে। এই ভ্যাকুয়াম ক্লিনার সব ধরনের মেঝে এবং কার্পেট পরিষ্কার করতে পারে। এই ডিভাইসটি বাড়ির প্রতিটি কোণায় পৌঁছে ঘর পরিষ্কার রাখবে। আপনি কম দামে বিভিন্ন ব্র্যান্ডের ভ্যাকুয়াম ক্লিনার খুঁজে পেতে পারেন।

ডিজিটাল তসবিহ

বাবাকে উপহার হিসেবে ডিজিটাল তসবি দেওয়া যেতে পারে। এখন বাজারে বিভিন্ন ধরনের আকর্ষণীয় তসবি পাওয়া যাচ্ছে।

আমাজন ফায়ার টিভি স্টিক – এটি একটি দুর্দান্ত বাবা দিবসের উপহারও। এটির সাহায্যে, যেকোনো OTT প্ল্যাটফর্মের  ভয়েস কমান্ড মাধ্যমে পাওয়া যাবে।

ফিটবিট চার্চ ফোর

বাবা ফিটবিট চার্চ ফোর উপহার পেয়ে রোমাঞ্চিত হবেন। এই ফিটনেস ট্র্যাকার আপনাকে আপনার বাবার হৃদস্পন্দন, রক্তের অক্সিজেনের মাত্রা, ঘুমের সময়সূচী এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়গুলি ট্র্যাক করতে সহায়তা করবে। হাতে ফিটনেস ব্যান্ড পরলে এসব নিয়ে কোনো চিন্তা থাকবে না।

তবে উপহার হিসেবে গ্যাজেটের জুড়ি মেলা ভার। একটি গ্যাজেট  পেলে  শুধুমাত্র খুশিই  হয় না, এটি দরকারীও বটে ।একটি  উপহারও সবসময় অমূল্য। ছোট বা বড় যাই হোক না কেন, যেকোনো উপহার প্রিয়জনকে খুশি করতে পারে। বরাবরের মতো,উপহারের সাথে   ফুল দিয়ে চমক দিতে ভুলবেন না।

আরও পড়ুন

ভ্রমণে সাথে নিয়ে যাওয়ার জন্য নয়টি গ্যাজেট

    Leave a Reply

    Your email address will not be published.

    X