July 27, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
‘সবাই নষ্টঃ কেউ গোপনে কেউ ওপেনে’ মডেল মারিয়া মিম

‘সবাই নষ্টঃ কেউ গোপনে কেউ ওপেনে’ মডেল মারিয়া মিম

‘সবাই নষ্টঃ কেউ গোপনে কেউ ওপেনে’ মডেল মারিয়া মিম

‘সবাই নষ্টঃ কেউ গোপনে কেউ ওপেনে’ মডেল মারিয়া মিম

মডেল-অভিনেত্রী মারিয়া মিম। ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা বেশ ভালো। যার কারণে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এই মডেল।সম্প্রতি, তিনি তার ইনস্টাগ্রামে বলিউড ছবির ‘গাঙ্গুবাই’ অভিনেত্রী আলিয়া ভাটের মতো একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যায়, বিছানায় হেলান দিয়ে আছেন মিম…।

ছবির ক্যাপশনে মিম লিখেছেন, ‘সবাই নষ্ট, কেউ গোপনে, কেউ ওপেনে’ মারিয়া মিমের এই লুক এবং ক্যাপশন দেখে অনেকেই তার লুকের প্রশংসা করেছেন। অনেকে আবার তাকে আক্রমণ করে কথা বলেছেন। যদিও তাদের বিরুদ্ধে তাকে কোনো জবাব দিতে দেখা যায়নি।

এদিকে কিছুদিন আগে আকর্ষণীয় রূপে ধরা পড়েন এই মডেল। যেখানে তাকে দেখা যাচ্ছে, এক হাতে খবরের কাগজ, অন্য হাতে কফির মগ। আরেকটি ছবিতে এক হাতে সিগারেট, সামনে রাখা আছে কফির মগ। নগ্ন শরীরে ক্যামেরার দিকে তাকিয়ে।

ছবিতে মারিয়া মিমের অকপটতার পাগল  ভক্তরাও। তাকে নিয়ে নানা মন্তব্যও করেন তিনি। ভক্তদের নানা মন্তব্য উপভোগ করছেন এই মডেল-অভিনেত্রী।

উল্লেখ্য, বাংলাদেশি বংশোদ্ভূত মারিয়া মিম স্পেনের নাগরিক। তিনি ২০১২সালে অভিনেতা সিদ্দিকের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ২০১৩ সালে, এই দম্পতির প্রথম সন্তান আরাশ হোসেন এই পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি প্রেম  করে  সিদ্দিককে বিয়ে করেছিলেন, কিন্তু ২০১৯ সালের শেষের দিকে তাদের ডিভোর্স হয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published.

X