April 29, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
নিউইর্য়কে অনুষ্ঠিত হলো ঈদ বুটিক বন্ধুমেলা

নিউইর্য়কে অনুষ্ঠিত হলো ঈদ বুটিক বন্ধুমেলা

আসন্ন ঈদকে সামনে রেখে এনজে বুটিকের আয়োজনে ঈদ বুটিক বন্ধুমেলা অনুষ্ঠিত হয়ে গেলো নিউইর্য়কের কুইন্সের পানসি পার্টি হলে। গত ২৪ মার্চ রবিবার, অনুষ্ঠিত এই মেলায় সব ধরনের পোশাকের পাশাপাশি ছিলো গয়নার সমাহার।

দুপুর বারোটা থেকে রাত দশটা পর্যন্ত চলা এই মেলায়, বিপুল সংখ্যক ক্রেতাসমাগমে জমজমাট হয়ে উঠে এই আয়োজন। ঈদের আগে নিজের পছন্দমত পোশাক ক্রয়ে ভীড় ছিলো লক্ষ্য করার মতো। এবারের ঈদ বুটিক বন্ধুমেলার এই আয়োজনে অংশগ্রহন করে – সিন্ডারেলা’স ড্রিম ক্লোজেটের আইরিন রহমান, ফ্যাসানিস্টারের রুমি মোস্তফা, লিপি’স কালেকশানের লিপি নন্দী, পুতুল নাচের আফরিনা জিমি এবং এনজে বুটিক বন্ধুর নুসরাত এলিন।

সিন্ডারেলা’স ড্রিম ক্লোজেটের আইরিন রহমান বলেন – পেশাগত জীবন এবং পারিবারিক জীবনের ব্যস্ততম সময়ের মাঝেও নারী উদোগ্যতা হিসেবেও কাজ করে যাচ্ছি। শুধুমাত্র স্বপ্নকে পুঁজি করে নিজের ডিজাইন করা জুয়েলারি নিয়ে ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তুলি। প্রাচীন মোগল আমলের নারীদের গয়নার ডিজাইনগুলোর আদলে, ডিজাইন করা এই গয়নাগুলোর বেশিরভাগই হাতে তৈরি করা হয়।

মেলার আয়োজক এনজে বুটিকের কর্ণধার নুসরাত এলিন বলেন – নিউইয়র্কের কিছু বুটিক হাউস ও জুয়েলারি ডিজাইনার, শোখিন বুটিক বন্ধু, যারা নিজেদের জবের পাশাপাশি বুটিকের ব্যবসা পরিচালনা করে, তাদেরকে নিয়ে এবারের ঈদ বুটিক বন্ধুমেলা। ছোট বড় ফ্যাশন হাউস গুলোর পক্ষে একা এই ধরনের প্রদর্শনী করা সম্ভব হয়ে উঠে না, তাই সারা বছর জুড়ে, একেক সময় একেক বন্ধুদের নিয়ে এই ধরনের আয়োজন করে থাকি।

    Leave a Reply

    Your email address will not be published.

    X