June 20, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
সফল ভাবে সম্পন্ন হলো “কুইন বীস্‌” -এর ঈদ রিইউনিয়ন পার্টি ২০২৩

সফল ভাবে সম্পন্ন হলো “কুইন বীস্‌” -এর ঈদ রিইউনিয়ন পার্টি ২০২৩

সফল ভাবে সম্পন্ন হলো “কুইন বীস্‌” -এর ঈদ রিইউনিয়ন পার্টি ২০২৩

গত ১৩ মে শনিবার, নিউইর্য়কের কুইন্সের আগ্রা প্যালেস ইন্ডিয়ান রেষ্টুরেন্ট ও পার্টি হলে স্যোশাল মিডিয়া- ফেসবুকের “কুইন বীস্‌” নামক গ্রুপের সদস্যদের উদ্যোগে অনুষ্ঠিত হয়ে গেল ঈদ রিইউনিয়ন পার্টি ২০২৩ প্রজেন্টেড বাই রুমা আহমেদ ও আনিকা তাসনিম। নিউ ইর্য়ক সহ আশেপাশের বিভিন্ন ষ্ট্রেট থেকে বিপুল সংখ্যক সদস্যদের উপস্থিতিতে জমজমাট হয়ে উঠে এই আয়োজন।

সন্ধ্যে সাড়ে সাতটায় বাংলাদেশ ও আমেরিকার জাতীয় সঙ্গীতের মাধ্যমে শুরু হওয়া এই অনুষ্ঠানে প্রাণবন্ত উপস্থাপনায় ছিলেন লিটন আহমেদ, রুহুল আমিন এবং অনিকা তাসনিম। অনুষ্ঠানে স্যোশাল মিডিয়া- ফেসবুকের জনপ্রিয় এই গ্রুপের এডমিনদ্বয়কে সবাইকে সবার সাথে পরিচয় করিয়ে দেওয়া হয় এবং গ্রুপের এডমিন রুমা আহমেদ ও অনিকা তাসনিম শুভেচ্ছা বক্তব্য রাখেন। কুইন্স বীসের গ্রুপ এ্যাডমিনদ্বয় আগত অতিথিদের নিয়ে ঈদ রিইউনিয়ন পার্টির উদ্বোধন করেন। এর পরপরই শুরু হয় এক একটি বিশেষ পর্ব।

চতুর্থবারের মতো করা এই আয়োজনে গ্রুপের এডমিন রুমা আহমেদ বলেন – শত ব্যস্ততার মাঝে চাইলেও আমরা সবাই সবার সাথে দেখা করতে পারিনা, তাই এই আয়োজনের মাধ্যমে সবাইকে একত্রিত করে কিছুটা সময় হলেও সবাই মিলে আনন্দে মেতে উঠার ছোট্ট প্রয়াস এটি। তাছাড়া গ্রুপে সবাই ভার্চুয়ালি যোগাযোগ করে, এসব আয়োজনের মাধ্যমে সরাসরি সবার সাথে দেখা হয়, একে অপরের সাথে বন্ধুত্ব আরো গাঢ় হয়।

গ্রুপের আরেক এডমিন অনিকা তাসনিম উপস্থিত সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে বলেন সকলের অংশগ্রহনের মাধ্যমে এই আয়োজন সফলভাবে সম্পন্ন হয়েছে। আগামী ২৫ জুন রবিবার ২০২৩, কুইন্সের তাজমহল পার্টি হলে ঈদ মেলার আয়োজন করবে কুইন্স বীস। ভবিষ্যতে আরো অনেক ভালো ভালো অনুষ্ঠানের পরিকল্পনা তাদের আছে, সবাইকে এইভাবে সমসময় পাশে থেকে সহযোগীতার অনুরোধ জানান।

আয়োজনে অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন রোজা বাইডালের রোজা, ডিস্ট্রিক লিডার এট লার্জ অ্যাটর্নি মইন চৌধুরী এবং ওকলাহোমা থেকে আগত স্যোশাল ওর্য়ারকার জান্নাতুল ফেরদৌস। তারা সবাই আয়োজনের ভূয়সী প্রশংসা করে গ্রুপের ভবিষ্যত কার্যকমের সাথে পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন। আয়োজনে স্পেশাল পর্ব ছিলো শিশুদের জন্য, এই বিশেষ আয়োজনে ক্লাউন শো এর সদস্যরা মজার মজার খেলা আর ম্যাজিক শো এর মাধ্যমে ছোট শিশুদের আনন্দে মাতিয়ে রাখেন।

সাংস্কৃতিক পর্বে নিউইয়র্কের সংগীত শিল্পী তৃণা হাসান গান পরিবেশন করেন। ডিজে আদিল শাহ্ এর একের পর এক চমৎকার পরিবেশনায় অনুষ্ঠানকে আরো জমিয়ে তুলেন। অনুষ্ঠানে মনোমুগ্ধকর নৃত্য পরিবেশন করেন আশা, কাজী মোস্তফা, অন্তু মজুমদার, দিনা আদনান, সিফাত আরা নিমু, শান্তা নুপুর এবং নয়ন হোসেন। সব থেকে বেশি লাইক, কমেন্ট পেয়ে কাপল কনটেষ্টে বিজয়ীরা হন সায়েদা আতিত বাতুল, তারিন হোসাইন, ফারিয়া চৌধুরী, পলি রহমান। র‌্যাফেল ড্র পর্বে প্রথম পুরস্কার নিউ ইর্য়ক- ফ্লোরিডা – নিউ ইর্য়ক বিজয়ী হন নাহিদ সুলতানা, দ্বিতীয় পুরস্কার টেলিভিশন পান তিন্নি, তৃতীয় পুরস্কার অ্যাপেল আইপড বিজয়ী হন ইসরা ইকবাল, চতুর্থ পুরস্কার কুকওয়ার পান আতিকা এবং পঞ্চম পুরস্কার গহনার সেট বিজয়ী হন সানজানা।

সকল সদস্যদের স্বত:ফূর্ত অংশগ্রহনে এই আয়োজন স্বার্থক হয়েছে বলে জানান গ্রুপের এডমিনরা, পুরো আয়োজনটি সাফল্যমন্ডিত করার জন্য সায়েম ও মো: লিটন আহমেদকে ধন্যবাদ জানান। আয়োজনে ছবি আর ভিডিও এর দায়িত্বে ছিলেন- এইমকম ইভেন্ট। অনুষ্ঠানটি রাত ১২ পর্যন্ত চলে।

এই আয়োজনের সহযোগিতায় যারা ছিলেন- ইমিগ্রান্টস এলডার হোম কেয়ারের গিয়াস উদ্দিন, ডিস্ট্রিক লিডার এট লার্জ অ্যাটর্নি মইন চৌধুরী, মাই সপ ইউএসএ এর আরিফা প্রধান, স্টাইল উইথ মি  ইউএসএ এর সুমনা রিমি, জারিব ফ্যাশনের তানিয়া আকতার, ফাশন বাই সানজানার সানজানা কবিতা, তাহাস্ কালেকশানের তাহমিনা আনোয়ার, আরশী ও আরোস কালেকশানের ফারহানা ফরহাদ, কনা নেইল স্পা এর রাবেয়া সুলতানা, ৩১ গ্রোসারী ৯৯সেন্ট স্টোরের আপেল ফেরদৌস, এনিহয়ার ফ্লাইটের এমডি লিটন আহমেদ, ধামাকা ইভেন্টের সায়েম আহমেদ, ইর্য়ক পারসেজের সায়েদা আতিকা বাতুল, মুনস্ হেয়ার এন্ড বিউটির তানজিন সুলতানা, ক্রিয়েশান ফর এনাভ্রীনের শরিফ লিমা।

উল্লেখ্য গত ৮ নভেম্বর ২০১৯ এ এই পেইজ স্যোশাল মিডিয়ার ফেসবুকে আত্নপ্রকাশ করে।

Leave a Reply

Your email address will not be published.