পরানে আগ্রাবাদ মিলন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

পরানে আগ্রাবাদ মিলন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

পরানে আগ্রাবাদ মিলন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

ইউএসএ পরানে আগ্রাবাদ আয়োজিত আগ্রাবাদ নাইট অনুষ্ঠিত হয়ে গেলো নিউ ইর্য়কের কুইন্সের তাজমহলের হলরুমে। গত ২৪ জুন, শনিবার পরানে আগ্রাবাদ মিলন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদ্বোধন করেন ওয়াহিদুজ্জামান বকুল, খোরশেদ আলম বাবু, মাকসুদুর রহমান জুয়েল ও আগ্রাবাদের প্রানপুরুষ ও সংগঠক হারুনর রশীদ পিন্টু।

শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালনের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন মাকসুদুর রহমান জুয়েল, আরোও বক্তব্য রাখেন তিন উপদেষ্টা একেএম রহমান উত্তোজান, শরীফুল হক মিটু, সাজেদুল করিম নাসিম এবং আগ্রাবাদ স্কুলের সাবেক প্রধান শিক্ষক হেদায়েত উল্লা।

আগ্রাবাদের প্রানপুরুষ ও সংগঠক হারুনর রশীদ পিন্টু তার বক্তব্যে বলেন- অনেকদিন পর সবাইকে একসাথে দেখতে পেয়ে ভালো লাগলো। মনে হচ্ছে আমরা সেই পুরোনো দিনে আছি, সবার সাথে কতো স্মৃতি, কতো সুখময় ঘটনা আছে বলে শেষ করা যাবে না। পরানের আগ্রাবাদের মিলনমেলা বার বার হোক, আর আমিও আমার চেষ্ঠা করব সবার সাথে যুক্ত হবার।

ইউএসএ পরানে আগ্রাবাদের তিন প্রতিষ্ঠাতা ওয়াহিদুজ্জামান বকুল, খোরশেদ আলম বাবু ও মাকসুদুর রহমান জুয়েল বলেন, পরানে আগ্রাবাদ মিলন মেলা আয়োজন করতে পেরে অনেক ভালো লেগেছে, দীর্ঘদিন পর সবার সাথে সবার দেখা হলো। অনেকে এসেছেন যুক্তরাষ্ট্রের বিভিন্ন স্টেট থেকে। এই ধরনের অনুষ্ঠানের মাধ্যমেই সবাইকে একত্রিত করা যায়। ভবিষ্যতে আরো বড় পরিসরে আয়োজন করার ইচ্ছে আছে, সেই অনুষ্ঠানে শুধু যুক্তরাষ্ট্র না, বিশ্বের বিভিন্ন দেশ থেকে আগ্রাবাদিয়ানরা যোগদান করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

আমানা রশিদ চুনির রোশনা শামস ললির প্রাণবন্ত উপস্থাপনায় গান পরিবেশন করেন ক্লোজ আপ তারকা রাজীব, পরানে আগ্রাবাদের হারুনর রশীদ পিন্টু ও ফিরোজ আহমেদ। অনুষ্ঠানে র‌্যাফেল ড্র বিজয়ীদেরকে ১০টি আকর্ষনীয় পুরস্কার দেওয়া হয়। বাংলাদেশ থেকে আগত হারুনর রশীদকে সন্মাননা পুরস্কার ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে স্মৃতিচারণ করেন শিখা ও ইতি।

    Leave a Reply

    Your email address will not be published.

    X