July 27, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
তিন নাবালক ছেলেকে এক লাইনে দাঁড় করিয়ে হত্যা করল পাষণ্ড এক বাবা

তিন নাবালক ছেলেকে এক লাইনে দাঁড় করিয়ে হত্যা করল পাষণ্ড এক বাবা

তিন নাবালক ছেলেকে এক লাইনে দাঁড় করিয়ে হত্যা করল পাষণ্ড এক বাবা

তিন নাবালক ছেলেকে এক লাইনে দাঁড় করিয়ে হত্যা করল পাষণ্ড এক বাবা

পরিকল্পনা করে এক লাইনে দাঁড় করিয়ে তিন ছেলেকে গুলি করে হত্যা করেছে বাবা। ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের ওহাইও অঙ্গরাজ্যে। ইতিমধ্যেই নিজের অপরাধ স্বীকার করেছে ওই ব্যক্তি। তার বিরুদ্ধে বাড়িতে স্ত্রীকে আহত করারও অভিযোগ রয়েছে বলে কর্তৃপক্ষ জানিয়েছে। চাদ ডোরেমানের বিরুদ্ধে বাড়িতে তার স্ত্রীকে আহত করারও অভিযোগ রয়েছে। এ ছাড়া তার বিরুদ্ধে জঘন্য হত্যার অভিযোগ আনা হয়েছে।

ক্লারমন্ট কাউন্টি শেরিফের অফিস থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিকাল ৪.৩০ টার কিছুক্ষণ আগে অফিসাররা মনরো টাউনশিপের বাড়িতে ছুটে যান। তারা তিন, চার ও সাত বছর বয়সী তিনটি ছেলেকে বাড়ির বাইরে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পান এবং তাদের জীবন বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু শিশুরা ঘটনাস্থলেই মারা যায়।  তবে নিহতদের নাম প্রকাশ করা হয়নি।

ঘরে বসে ছিলেন ডোরেমনকে। সেখান থেকে তাকে হেফাজতে নেওয়া হয়। শুক্রবার তাকে জঘন্য হত্যার তিনটি মামলায় সাজা দেওয়া হয়।

গুলি চালানোর পেছনে কী উদ্দেশ্য ছিল তা জানাননি কর্মকর্তারা।

ক্লারমন্ট কাউন্টি মিউনিসিপ্যাল কোর্টের প্রধান প্রসিকিউটর ডেভিড গাস্ট শুক্রবার ডোরেমনের বিচার চলাকালীন বলেছিলেন যে একটি ছেলে আতঙ্কে কাছের একটি মাঠে পালানোর চেষ্টা করেছিল। কিন্তু ডোরম্যান  তাকে ধরে হত্যার আগে বাড়িতে ফিরিয়ে আনে।

অন্যদিকে, ছেলেদের রক্ষা করতে গিয়ে হাতে গুলিবিদ্ধ হয়েছেন ৩৪ বছর বয়সী মা। আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ডোরেমনের জামিন নির্ধারণ করা হয়েছে ২০ মিলিয়ন ডলার। কোনো আইনজীবী আদালতে তার প্রতিনিধিত্ব করেছেন কিনা তা আদালতের রেকর্ড থেকে জানা যায়নি । বর্তমানে তাকে ক্লারমন্ট কাউন্টি জেলে রাখা হয়েছে। প্রধান প্রসিকিউটর এই হত্যাকাণ্ডকে তার দেখা সবচেয়ে জঘন্য অপরাধ বলে অভিহিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

X