July 27, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
পার্লামেন্টে যৌন হয়রানির স্বীকার নারী এমপির

পার্লামেন্টে যৌন হয়রানির স্বীকার নারী এমপির

পার্লামেন্টে যৌন হয়রানির স্বীকার নারী এমপির

পার্লামেন্টে যৌন হয়রানির স্বীকার নারী এমপির

অস্ট্রেলিয়ার মহিলা আইনপ্রণেতা লিডিয়া থ্রুপ প্রকাশ করেছেন কিভাবে তিনি পার্লামেন্ট ভবনে একজন ক্ষমতাবান ব্যক্তির দ্বারা যৌন হয়রানির শিকার হয়েছেন। তিনি বলেন, অস্ট্রেলিয়ার সংসদ ভবনও নারীদের জন্য নিরাপদ নয়।

এক অশ্রুসিক্ত বিবৃতিতে, মহিলা এমপি বলেছিলেন যে সিঁড়ির এক কোণে একজন শক্তিশালী ব্যক্তি তাকে অনুপযুক্তভাবে স্পর্শ করেছিলেন এবং যৌন মিলনের প্রস্তাব দিয়েছিলেন।

বুধবার, এম পি থ্রুপ একজন সহকর্মীর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ দায়ের করেছেন। তিনি আরও বলেন, সংসদের নিষেধাজ্ঞার ভয়ে এর আগে তাকে এই অভিযোগ দায়ের করতে বাধা দেওয়া হয়েছিল।

বৃহস্পতিবার, তিনি কনজারভেটিভ নেতা ডেভিড ভ্যানের বিরুদ্ধে তার অভিযোগ পুনর্ব্যক্ত করেছেন। যদিও ডেভিড অভিযোগ অস্বীকার করেছেন।

ভ্যানের দাবি, এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। তবে সিনেটর ভ্যানের দল লিবারেল পার্টি বৃহস্পতিবার অভিযোগের ভিত্তিতে তাকে বহিষ্কার করেছে।

এবং থ্রুপ বলেছেন, এই ঘটনার পর তিনি অফিস থেকে বের হতে ভয় পাচ্ছেন। তিনি দাবি করেছেন যে অস্ট্রেলিয়ান পার্লামেন্টে আরও অনেক মহিলা একই রকম অভিজ্ঞতার শিকার হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

X