May 9, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
লাইভ নিউজ পড়ার সময় গরমে অজ্ঞান উপস্থাপক

লাইভ নিউজ পড়ার সময় গরমে অজ্ঞান উপস্থাপক

লাইভ নিউজ পড়ার সময় গরমে অজ্ঞান উপস্থাপক

লাইভ নিউজ পড়ার সময় গরমে অজ্ঞান উপস্থাপক

বাংলাদেশ ও প্রতিবেশী দেশ ভারতে তীব্র তাপপ্রবাহ চলছে। পশ্চিমবঙ্গের দক্ষিণাঞ্চলে তাপপ্রবাহের সতর্কতা জারি করা হয়েছে। অসহনীয় গরমে জনজীবন অতিষ্ঠ। বেশ কয়েকটি জেলায় তাপমাত্রা ৪০-এর উপরে রেকর্ড করা হয়েছে। এ অবস্থায় লাইভ নিউজ পড়তে গিয়ে একজন উপস্থাপক অজ্ঞান হয়ে পড়েন। ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের একটি টিভি চ্যানেলে।

কলকাতা দূরদর্শন টিভি সংবাদ উপস্থাপক লোপামুদ্রা সিনহা খবরটি পড়ার সময় অজ্ঞান হয়ে পড়েন, হিন্দুস্তান টাইমস জানিয়েছে। তিনি বহুদিন ধরেই টিভিতে খবর পড়ছেন। শুক্রবার নিজের ফেসবুকে একটি ভিডিও আপলোড করে নিজের অসুস্থতার কথা জানিয়েছেন লোপামুদ্রা নিজেই।

তিনি তার অনুসারীদের বলেছিলেন যে ১৮ এপ্রিল শুক্রবার সকালে সংবাদ বুলেটিন পড়ার সময় তিনি প্রচণ্ড গরমে অসুস্থ বোধ করেন। লাইভ নিউজ চলাকালীন, তার রক্তচাপ মারাত্মকভাবে কমে যায় এবং তিনি অজ্ঞান হয়ে যান

তিনি বলেন, বেশ কিছুদিন ধরে শরীর খারাপ হচ্ছিল, ভেবেছিলাম পানি পান করলে ঠিক হয়ে যাবে। আমি কখনো পানি নিয়ে খবর পড়তে বসি না। সেটা ১০ মিনিটের খবর হোক বা আধঘণ্টার, দরকার নেই। খারাপ লাগায় ফ্লোর ম্যানেজারকে ইশারা করে পানির বোতল চাই। চাই। কিন্তু কাল সেই সময় জেনারেল স্টোরি যাচ্ছিল, কোনো বাইট চলছিল না। তাই আমি পানি খেতে পারচ্ছিলাম না। অবশেষে একটা বাইট আসায় পানি খাই।

লোপামুদ্রা আরও বলেন, ‘আমি ভেবেছিলাম বাকি চারটি খবর শেষ করতে পারব। দুইটি শেষ করতে, তিন নম্বর গল্পটি হিট ওয়েভে ছিল। পড়তে পড়তে আস্তে আস্তে বাকরুদ্ধ হয়ে যাচ্ছিলাম। ভেবেছিলাম শেষ করতে পারব, নিজেকে ধরে রাখার চেষ্টা করেছি কিন্তু না… অসুস্থতা তো বলে কয়ে আসে না। ওই স্টোরিটার সময় আমি আর দেখতেই পাচ্ছিলাম না। টেলিপ্রমটারটা আবছা হতে হতে শেষে আমার ব্ল্যাকআউট হয়।

২১ বছরের ক্যারিয়ারে এই প্রথম এমন ঘটনার মুখোমুখি হলেন লোপামুদ্রা। এ সময় তার সংবাদ প্রযোজক অবিলম্বে বুলেটিন শেষ করার সিদ্ধান্ত নেন। পেশাদার নিউজ অ্যাঙ্কর হিসেবে সেই আক্ষেপ আছে লোপামুদ্রার। প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন অসুস্থ লোপামুদ্রা। তিনি বলেন, ‘আমি ভুল করেছি, আমার সঙ্গে পানি বা ওআরএস রাখা উচিত ছিল।

ভুক্তভোগী জানান, দূরদর্শনের সংবাদ ফ্লোর শীতাতপ নিয়ন্ত্রিত হলেও সেদিন কাজ হয়নি। যে মেঝে খুব গরম করে তোলে। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

    Leave a Reply

    Your email address will not be published.

    X