ভারতে সেতুর রেলিং ভেঙে বাস নিচে, নিহত বেড়ে ২২

ভারতে সেতুর রেলিং ভেঙে বাস নিচে, নিহত বেড়ে ২২

ভারতে সেতুর রেলিং ভেঙে বাস নিচে, নিহত বেড়ে ২২

ভারতে সেতুর রেলিং ভেঙে বাস নিচে, নিহত বেড়ে ২২

ভারতের মধ্যপ্রদেশে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২২। নিহতদের মধ্যে নারী ও শিশু রয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২৫ জন। দেশটির মধ্যপ্রদেশ রাজ্যে ব্রিজের রেলিং ভেঙে বাসটি নিচে পড়ে গেলে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার ভারতীয় সংবাদ সংস্থা এএনআই ও টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

খবর অনুযায়ী, মধ্যপ্রদেশের খারগোনে একটি বাস সেতু থেকে পড়ে গেলে কমপক্ষে ২২ জন নিহত ও ২৫ জন আহত হয়েছে, পুলিশ সুপার (এসপি) ধরম বীর সিং জানিয়েছেন। দুর্ঘটনার পর ঘটনাস্থলে উদ্ধার অভিযান চলছে বলেও জানান তিনি।

এদিকে দুর্ঘটনায় নিহতদের পরিবারকে আর্থিক ক্ষতিপূরণ ঘোষণা করা হয়েছে। মধ্যপ্রদেশ সরকার মৃতদের পরিবারকে অবিলম্বে ৪ লাখ রুপি আর্থিক সহায়তা ঘোষণা করেছে।

দুর্ঘটনায় গুরুতর আহতদের প্রত্যেককে ৫০,০০০ টাকা এবং সামান্য আহতদের প্রত্যেককে ২৫,০০০ টাকা দেওয়া হবে বলেও জানানো হয়েছে।

খারগোনের মহকুমা আধিকারিক (পুলিশ) রাকেশ মোহন শুক্লা জানিয়েছেন, যাত্রীবাহী বাসটি, যা ইন্দোরের দিকে যাচ্ছিল, জেলা সদর থেকে প্রায় ৩৪ কিলোমিটার দূরে ডোঙ্গারগাঁওয়ের কাছে বোরাদ নদীর উপর সেতুর রেলিং থেকে পড়ে যায়।

তিনি বলেন, নদীতে পানি নেই। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনায় তিন শিশুসহ ২২ জনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে ৬ জন নারী। আহত যাত্রীদের খারগোন জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্লা জানান, দুর্ঘটনার পর বাসের চালককে খুঁজে পাওয়া যায়নি। প্রাথমিক তথ্য অনুযায়ী, মনে হচ্ছে বাস চালানোর সময় তিনি ঘুমিয়ে পড়েন এবং গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। ফলে বাসটি সেতুর রেলিং ভেঙে নিচে পড়ে যায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই গ্রামবাসী আহত যাত্রীদের উদ্ধার করে।

    Leave a Reply

    Your email address will not be published.

    X