May 15, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
বাইডেনের ‘মৃত্যু’ নিয়ে নিকি হ্যালির বক্তব্য

বাইডেনের ‘মৃত্যু’ নিয়ে নিকি হ্যালির বক্তব্য

বাইডেনের 'মৃত্যু' নিয়ে নিকি হ্যালির বক্তব্য

বাইডেনের ‘মৃত্যু’ নিয়ে নিকি হ্যালির বক্তব্য

রাজনৈতিক অঙ্গন এখন প্রেসিডেন্ট নির্বাচন নিয়ে সরগরম। এই নির্বাচন ২০২৪ সালের নভেম্বরে অনুষ্ঠিত হবে।

এরই মধ্যে সারাদেশে ভোটের প্রচার-প্রচারণা শুরু করেছেন সম্ভাব্য প্রার্থীরা। ইন্টারভিউ বর্তমানে প্রচারণার একটি বিশেষ অংশ হিসেবে উঠে আসছে। এবং সাম্প্রতিক একটি সাক্ষাত্কারে, মার্কিন রাষ্ট্রপতি পদের প্রার্থীদের একজন নিকি হ্যালি বলেছেন যে বর্তমান রাষ্ট্রপতি জো বাইডেন আগামী পাঁচ বছরের মধ্যে মারা যাবেন, তাই যদি বিডেন ২০২৪ সালের নির্বাচনে জয়ী হন তবে কমলা হ্যারিসই হবেন পরবর্তী রাষ্ট্রপতি।

এক সাক্ষাৎকারে নিকি হ্যালি দাবি করেছেন, আমেরিকা যদি বাইডেনকে মার্কিন প্রেসিডেন্ট হওয়ার দ্বিতীয় সুযোগ দেয়, তাহলে আমেরিকার উচিত কমলা হ্যারিসের প্রেসিডেন্ট হওয়ার প্রত্যাশা করা।

এর সমর্থনে, নিকি যুক্তি দেন, “আমি মনে করি না যে তিনি ৮৬ বছর বয়সে বেঁচে থাকবেন।”

এটি উল্লেখ করা উচিত যে বর্তমানে বাইডেনের বয়স ৮০ বছর। ফলস্বরূপ, নিকি বলেন যে আগামী ৫ বছরের মধ্যে বাইডেনের মৃত্যু হতে পারে।

তিনি দাবি করেন যে ৭৫ বছরের বেশি বয়সী রাজনীতিবিদদের তাদের মানসিক স্বাস্থ্যের প্রমাণ দিতে হবে।

প্রসঙ্গত, ৫১ বছর বয়সী নিকি হ্যালি বর্তমানে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এদিকে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন সবেমাত্র ঘোষণা করেছেন- তিনি আবারও প্রেসিডেন্ট পদে লড়তে যাচ্ছেন। এদিকে, বাইডেনের মানসিক স্বাস্থ্য নিয়েও অনেক প্রশ্ন উঠেছে। বাইডেনকে নিশানা করে নিকি হ্যালি বলেন, সাম্প্রতিক ইতিহাসে তিনি সবচেয়ে দুর্বল প্রেসিডেন্ট।

এদিকে, হোয়াইট হাউস বাইডেন সুস্থ তা প্রমাণ করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। তার প্রতিদিনের ভ্রমণের সময়সূচী উপস্থাপন করা হয়, তার জগিংয়ের ভিডিও প্রকাশ করা হয়, যাতে জনগণকে বার্তা দেওয়া হয় যে মার্কিন রাষ্ট্রপতি সম্পূর্ণ সুস্থ। বাইডেন নিজেই নিজের বয়স নিয়ে উদ্বেগ প্রকাশ করা থেকে বিরত রয়েছেন।

    Leave a Reply

    Your email address will not be published.

    X