July 27, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
প্রাক্তন সেনা সদস্য ও তার স্ত্রীকে কুপিয়ে বাড়িতে ডাকাতি

প্রাক্তন সেনা সদস্য ও তার স্ত্রীকে কুপিয়ে বাড়িতে ডাকাতি

প্রাক্তন সেনা সদস্য ও তার স্ত্রীকে কুপিয়ে বাড়িতে ডাকাতি

প্রাক্তন সেনা সদস্য ও তার স্ত্রীকে কুপিয়ে বাড়িতে ডাকাতি

রোববার গভীর রাত আড়াইটার দিকে টাঙ্গাইল-তারাকান্দি আঞ্চলিক মহাসড়কের পাশে উপজেলার বাহাদীপুর এলাকায় এ ঘটনা ঘটে। ডাকাতরা ঘরের আলমারি থেকে ১১ ভরি স্বর্ণালংকার ও নগদ ১ লাখ টাকা লুট করে।

আহতরা হলেন, উপজেলার বাহাদীপুর এলাকার মৃত ইদ্রিস হোসেন তালুকদারের ছেলে ও সাবেক সেনা সদস্য শামছুল হক তালুকদার হীরা (৬০) ও তার স্ত্রী বাহাদীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা নাজমা খাতুন (৪৫) ।

ঘটনার পর স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে সেনা সদস্যের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকার পুঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয়রা জানান, ওই বাড়িতে একজন অবসরপ্রাপ্ত সেনা সদস্য, তার স্ত্রী ও তার বৃদ্ধা মা থাকেন। তাদের দুই ছেলের মধ্যে একজন লন্ডনে এবং একজন ঢাকার মাদ্রাসায় পড়াশোনা করে। রোববার গভীর রাতে ভবনের বারান্দার গ্রিল কেটে ডাকাতরা ঘরে প্রবেশ করে। পরে ডাকাতির সময় শব্দে তাদের ঘুম ভেঙে যায়। ডাকাতি বন্ধ করায় শামসুল হকের উপর রেগে যায়। তার স্ত্রী বাধা দিতে গেলে তাকেও  কুপিয়ে  জখম করা হয়। পরে ডাকাতরা ঘর থেকে স্বর্ণালংকার ও টাকা লুট করে পালিয়ে যায়।

এদিকে উপজেলায় আইনশৃঙ্খলার অবনতি হওয়ায় চুরি-ডাকাতির আতঙ্কে এলাকাবাসী। সম্প্রতি উপজেলার মাটিকাটা বাজারে এক রাতে চারটি দোকানে চুরির ঘটনা ঘটেছে। এ ছাড়া প্রতিদিনই কোনো না কোনো এলাকায় চুরির ঘটনা ঘটলেও ঘটনার সঙ্গে জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদুল ইসলাম জানান, ঘটনার পর ওই বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। পরে গুরুতর আহত শামসুল হককে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

X