July 27, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
মালয়েশিয়ায় মেশিনে আটকা পড়ে প্রবাসী বাংলাদেশির মৃত্যু

মালয়েশিয়ায় মেশিনে আটকা পড়ে প্রবাসী বাংলাদেশির মৃত্যু

মালয়েশিয়ায় মেশিনে আটকা পড়ে প্রবাসী বাংলাদেশির মৃত্যু

মালয়েশিয়ায় মেশিনে আটকা পড়ে প্রবাসী বাংলাদেশির মৃত্যু

মালয়েশিয়ার জালান কেমুনিংয়ে একটি কারখানায় কাজ করার সময় মেশিনে আটকে সুরুজ আলী (২১) নামে এক বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে। স্ট্রেইটস টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, শনিবার সকাল ৭টার দিকে এই ঘটনা ঘটে। দেশটির সেলাঙ্গর ফায়ার অ্যান্ড রেসকিউ ডিপার্টমেন্ট অপারেশন সেন্টারের প্রধান জুলফিকার জাফর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আজ সকাল ৭টা ০৬ মিনিটে আমরা দুর্ঘটনার খবর পাই। এরপর ১০ দমকলকর্মী ও কর্মকর্তাদের একটি দল ঘটনাস্থলে পাঠানো হয়।

প্রাথমিকভাবে ফায়ার সার্ভিস জানায়, কাজ করার সময় ওই শ্রমিক ফাইবার টানানোর মেশিনে আটকে যায়। তার আঘাত গুরুতর হওয়ায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ওই মেশিন থেকে মৃত বাংলাদেশিকে বের করতে প্রায় ১০ মিনিট সময় লাগে। দেশটির প্রশাসন এক বিবৃতিতে জানিয়েছে, ওই বাংলাদেশি শ্রমিক গুরুতর আহত হয়েছেন। স্বাস্থ্য মন্ত্রণালয়ের একটি মেডিকেল টিম তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে। পরে ওই ব্যক্তির লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

প্রাথমিক তথ্যের ভিত্তিতে জানা যায় যে, বাংলাদেশি শ্রমিক কাজ করার সময় ফাইবার টোয়িং মেশিনে আটকা পড়েন। পরে স্বাস্থ্য মন্ত্রণালয়ের (এমওএইচ) একটি মেডিকেল টিম তাকে মৃত ঘোষণা করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মেশিনে কাজ করার সময় হঠাৎ করেই চিৎকার করেন সুরুজ আলী। তাকে উদ্ধার করার আগেই তার শরীরের অর্ধেক অংশ মেশিনের ভেতরে চলে যায়। এরপর দ্রুত মেশিন বন্ধ করে সুরুজ আলীকে উদ্ধার করা হলেও চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সুরুজ আলীর লাশ পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

X