May 14, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
খেলায় হার নিয়ে হাসাহাসি, ৭ জনকে গুলি করে হত্যা

খেলায় হার নিয়ে হাসাহাসি, ৭ জনকে গুলি করে হত্যা

খেলায় হার নিয়ে হাসাহাসি, ৭ জনকে গুলি করে হত্যা

খেলায় হার নিয়ে হাসাহাসি, জনকে গুলি করে হত্যা

ব্রাজিলের সিনোপেএই নৃশংস ঘটনাটি ঘটেছে । সম্প্রতি সিসিটিভি ক্যামেরায় বন্দুক হামলার একটি ভিডিও প্রকাশিত হয়েছে।

অলিভিয়েরা একটি গেমে হেরে যান। সেই গেমের জন্য চার হাজার রিয়াস (ব্রাজিলের মুদ্রা) বাজি ধরেছিলেন। ফের তিনি বাজি ধরেন এবং হেরে যান। তখন বাকিরা বিষয়টি নিয়ে হাসাহাসি করেছিলেন বলে অভিযোগ। সেই রাগেই অভিযুক্তরা এই কাণ্ড ঘটিয়ে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

তাতে দেখা গেছে, ব্রাজিলের একটি পুল হলের দুজন বন্দুকধারী গুলি চালাচ্ছে। এতে সাতজন প্রাণ হারান। এমনকি এদের মধ্যে ১২ বছর বয়সি এক মেয়েশিশুও রয়েছে।

তারা নাকি পুল গেমের সময় দুজনকে দেখে হাসাহাসি করছিলেন। আর সেটি দেখেই মেজাজ চড়ে যায় দুই বন্দুকধারীর। তাদের মধ্যে একজন আবার পরাজিত খেলোয়াড়।

এর পরই তারা গুলি চালাতে শুরু করে। আসলে ওদের মধ্যে একজন পুল গেমে হেরে গিয়েছিলেন। তাদের দেখে হাসাহাসি হচ্ছিল। এতেই মেজাজ ধরে রাখতে পারেননি দুই বন্দুকধারী।

নিহতদের মধ্যে এলিজেউ সান্তোস দা সিলভা (৪৭) ছাড়াও রয়েছে লারিসা ফ্রাসাও দে আলমেইদা (১২), ওরিসবার্তো পেরেইরা সুসা (৩৮), আদ্রিয়ানো বালবিনোটে (৪৬), গেটুলিও রদ্রিগেস ফ্রাসাও জুনিয়র, ৩৬, জোসু রামোস টেনোরিও (৪৮) এবং ম্যাসিয়েল ব্রুনো দে আন্দ্রে কস্তা (৩৫)।

পুলিশ দুই খুনির নাম জানিয়েছে ৩০ বছর বয়সী এডগার রিকার্ডো ডি অলিভেইরা এবং ২৭ বছরের ইজেকিয়াস সুজা রিবেইরো। তারা এখনও পলাতক রয়েছে।

গুলি চালিয়েই গা ঢাকা দেয় দুই দুষ্কৃতকারী। পুলিশ এডগার রিকার্ডো ডি অলিভেইরা এবং ইজেকিয়াস সুজা রিবেইরো নামে ওই দুজনকে তল্লাশি চালিয়ে  খুঁজছে।

 

    Leave a Reply

    Your email address will not be published.

    X