May 16, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
ট্রাম্প জেলে যাওয়ার মতো কিছু করেননি: স্টর্মি ড্যানিয়েলস

ট্রাম্প জেলে যাওয়ার মতো কিছু করেননি: স্টর্মি ড্যানিয়েলস

ট্রাম্প জেলে যাওয়ার মতো কিছু করেননি: স্টর্মি ড্যানিয়েলস

ট্রাম্প জেলে যাওয়ার মতো কিছু করেননি: স্টর্মি ড্যানিয়েলস

প্রাক্তন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে সম্পর্ক নিয়ে মুখ বন্ধ রাখতে প্রাক্তন পর্ন লেডি স্টর্মি ড্যানিয়েলসকে ঘুষ দেওয়ার অভিযোগ উঠেছে। কিন্তু ওই স্টর্মিই  বলেন, এই মামলায় ডোনাল্ড ট্রাম্পের জেলে যাওয়া ঠিক নয়।

৪৪ বছর বয়সী স্টর্মি একটি সাক্ষাৎকার দিয়েছেন। এতে তিনি বলেন, আমি মনে করি না যে আমার বিরুদ্ধে তার (ট্রাম্প) অপরাধ কারাদণ্ডের যোগ্য।

স্টর্মি ড্যানিয়েলস সম্প্রতি এই বিষয়ে বলেন যে, ট্রাম্প যা করেছেন তার জন্য কারাগারে যাওয়া উচিত নয়। আমি মনে করিনা যে,আমার বিরুদ্ধে তার অপরাধ কারাদণ্ডের জন্য যথেষ্ট।

দোষী সাব্যস্ত হলে সর্বোচ্চ ৪ বছরের জেল হতে পারে ট্রাম্পের । তবে স্টর্মি ড্যানিয়েলস মনে করেন, ক্ষুদ্র অর্থের লেনদেনের জন্য ট্রাম্পের জেলের সময়টা অতিরিক্ত। যাইহোক, তিনি এই অর্থ প্রদানের মাধ্যমে অন্য কোন অপরাধ করে থাকলে ট্রাম্পকে জেলে পাঠানো অন্য ব্যাপার। ড্যানিয়েলস বলেন, ট্রাম্প অন্য কোনো অপরাধে দোষী সাব্যস্ত হলে তাকে কারাগারে পাঠিয়ে দৃষ্টান্ত স্থাপন করা যেতে পারে।

তাকে প্রশ্ন করা হয়, তিনি কি এ মামলায় সাক্ষী হতে চান? ড্যানিয়েলস উত্তর দিলেন, অবশ্যই! এটা ভীতিকর হতে পারে কিন্তু আমি এটি সম্পর্কে চিন্তা করেছি। আমার লুকানোর আর  কিছুই বাকি নেই।

আমিই একমাত্র ব্যক্তি যে সত্য বলছি। তবে স্টর্মি ড্যানিয়েলসের সঙ্গে কোনো ধরনের সম্পর্কের কথা স্বীকার করেননি ট্রাম্প। তিনি বলেন, শুধু তার পরিবারকে মিথ্যা দুর্ভোগ থেকে বাঁচাতেই তিনি এই টাকা দিয়েছেন। আইন বিশেষজ্ঞরা বলছেন, ট্রাম্প যে অপরাধ করেছেন তার জন্য জেলে যাওয়া উচিত নয়। সম্ভবত তাকে কিছু টাকা জরিমানা করা হতে পারে ।

    Leave a Reply

    Your email address will not be published.

    X