May 16, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
ট্রাম্পকে ক্ষতিপূরণ দেবে সেই পর্ন লেডিঃ ক্যালিফোর্নিয়ার আদালত

ট্রাম্পকে ক্ষতিপূরণ দেবে সেই পর্ন লেডিঃ ক্যালিফোর্নিয়ার আদালত

ট্রাম্পকে ক্ষতিপূরণ দেবে সেই পর্ন লেডিঃ ক্যালিফোর্নিয়ার আদালত

ট্রাম্পকে ক্ষতিপূরণ দেবে সেই পর্ন লেডিঃ ক্যালিফোর্নিয়ার আদালত

পর্ন লেডি স্টর্মি ড্যানিয়েলসের দায়ের করা মানহানির মামলায় আইনিভাবে জিতেছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ক্যালিফোর্নিয়ার নবম ইউএস সার্কিট কোর্ট অফ আপিল ড্যানিয়েলসকে ১ লক্ষ ২১ হাজার আমেরিকার ডলার ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দিয়েছে।

শুনানিতে আদালত স্টর্মি ড্যানিয়েলসের করা  মামলা মিথ্যা বলে রায় দেয়। এ ছাড়া ট্রাম্পকে ১২১ হাজার ৯৬২ ডলার ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত।

আদালতের আদেশ অনুসারে, ড্যানিয়েলসকে ২০১৮ সালে ড্যানিয়েলস মামলা দায়ের করার পর থেকে ট্রাম্প অ্যাটর্নিদের ফি বাবদ যে পরিমাণ অর্থ ব্যয় করেছেন তা অবশ্যই দিতে হবে।

মঙ্গলবার আদালত রায় ঘোষণার পর এক টুইট বার্তায় ট্রাম্পের ছেলে এরিক ট্রাম্প এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি টুইটারে বলেছেন, “বিচারক সবেমাত্র ডোনাল্ড ট্রাম্পকে ১ লাখ ২১ হাজার ৯৬২ দশমিক ৫৬  ডলার ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দিয়েছেন।

এর আগে স্থানীয় সময় মঙ্গলবার (৪ এপ্রিল) নিউইয়র্ক স্টেটের ম্যানহাটন সেশনস কোর্টে হাজির হন ট্রাম্প। আদালতে হাজির হওয়ার পরে, ট্রাম্পকে আনুষ্ঠানিকভাবে গ্রেপ্তার দেখানো হয়েছিল, এবং পরে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছিল। কিছুক্ষণ পর তাকে বিচারকের সামনে হাজির করা হয়।

আজ, আদালত ৩৪ টি অভিযোগে ট্রাম্পকে অভিযুক্ত করেছে। ট্রাম্প অবশ্য আদালতের সব অভিযোগ অস্বীকার করেছেন।

স্টর্মির সাথে সম্পর্ক গোপন রাখার জন্য ২০১৬  সালের নির্বাচনের আগে পর্ন লেডি স্টর্মি ড্যানিয়েলসকে $১৩০, ০০০ ঘুষ দেওয়ার অভিযোগে ৭৬  বছর বয়সী প্রাক্তন রাষ্ট্রপতি আদালতে হাজির হন, তবে ট্রাম্প তা অস্বীকার করেছেন। প্রাক্তন রাষ্ট্রপতি, যিনি ক্ষমতায় থাকাকালীন দুবার অভিশংসিত হয়েছিলেন। ট্রাম্প দাবি করেন যে তিনি “রাজনৈতিক নিপীড়নের” শিকার হচ্ছেন। অন্যদিকে এই মামলাকে তিনি তার শক্তিশালী সমর্থন বাড়াতে হাতিয়ার হিসেবে ব্যবহার করছেন। ট্রাম্প, যিনি ইতিমধ্যেই পরের বছর হোয়াইট হাউসে ফিরে আসার ঘোষণা দিয়েছেন, মামলা লড়তে সমর্থকদের কাছ থেকে মিলিয়ন মিলিয়ন ডলার সংগ্রহ করেছেন।

    Leave a Reply

    Your email address will not be published.

    X