June 19, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
ছড়াটে-র ছড়াড্ডা ও ঈদ পূণর্মিলনী

ছড়াটে-র ছড়াড্ডা ও ঈদ পূণর্মিলনী

ছড়াটে-র ছড়াড্ডা ও ঈদ পূণর্মিলনী

নিউইয়র্কের কুইন্সের অনুষ্ঠিত হয়ে গেলো ছড়াটে-র নিয়মিত মাসিক ছড়াড্ডা। প্রতিবারের মতো জুলাই মাসের ছড়াড্ডায়ও ছিলো নতুন চমক, সশরীরে ছড়াকারদের উপস্থিতি ছাড়াও ভার্চুয়ালি যুক্ত হয়েছিলেন ছড়াকাররা।

বাংলাদেশ থেকে যুক্ত হয়েছিলো এসময়ের প্রতিভাবান ছড়াকার আহমেদ সাব্বির এবং কানাডা থেকে যুক্ত হয়েছিল কচি-কাঁচার আসরের প্রতিষ্ঠাতা রোকনুজ্জামান খান দাদাভাই এর সহকারী ছড়াকার মিহির কান্তি রাউত। উভয়ে মজার মজার ছড়া পাঠ করে দর্শকদের বিমোহিত করেন। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে দর্শকরা অনলাইনে তাদের ছড়া উপভোগ করে। ভার্চুয়ালি নিউইয়র্ক ছড়াড্ডায় অংশগ্রহণ নিতে পেরে সুখানুভূতি প্রকাশ করে বলেন – এই ধরনের আয়োজন অংশগ্রহন করতে পেরে তাদের ভালো লেগেছে, ভবিষ্যতে আরো চমক নিয়ে ছড়াটে তাদের মাসিক ছড়াড্ডা চালিয়ে যাবে, এই প্রত্যাশা ব্যক্ত করেন।

কুইন্সে অনুষ্ঠিত ছড়াটে-র এই ছড়াড্ডায় ঈদ পূণর্মিলনীও উদযাপন করা হয়। অনুষ্ঠানে উপস্থিতি ছড়াকারদের মধ্যে ছড়া পাঠ করেন ছড়াকার শাহীন ইবনে দিলওয়ার, ছড়াকার সুমন শামসুদ্দিন ও  ছড়াকার শাম্ স চৌধুরী রুশো। ছড়া পাঠের পাশাপাশি মনোমুগ্ধকর গান গেয়ে সবাইকে আমোদিত করেন নিউইয়র্কের জনপ্রিয় সঙ্গীত শিল্পী তাহমিনা শহীদ আর জোকস্‌ শুনিয়ে সবাইকে হাসির রাজ‍্যে ভাসান সাংস্কৃতিক ব‍্যক্তিত্ব শহীদ উদ্দিন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সাহিত্যমোদী রেজাউল মান্নান, মাসুদ ভূইয়া, নার্গিস সুলতানা, রোশনা শাম্ স ললি ও মরিয়ম আক্তার।

ছড়াটে-র প্রতিষ্ঠাতা শাম্ স চৌধুরী রুশো আসন্ন নিউইয়র্ক বইমেলা ২০২৩ – এর সাফল্য কামনা করেন এবং সেইসাথে ছড়াটে স্টলে সবাইকে আমন্ত্রণ জানান।

সবশেষে সমবেত কন্ঠে ” আনন্দলোকে মঙ্গলালোকে বিরাজ সত্যসুন্দর….” গানটি পরিবেশনের মাধ্যমে আড্ডার সমাপ্তি টানা হয়।

    Leave a Reply

    Your email address will not be published.

    X