June 20, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
সরকারের দমন-পীড়নে আমাদের জনসমর্থন আরও বাড়ছে: ইমরান খান

সরকারের দমন-পীড়নে আমাদের জনসমর্থন আরও বাড়ছে: ইমরান খান

সরকারের দমন-পীড়নে আমাদের জনসমর্থন আরও বাড়ছে: ইমরান খান

সরকারের দমন-পীড়নে আমাদের জনসমর্থন আরও বাড়ছে: ইমরান খান

পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান বুধবার বলেছেন যে, ৯ মে বিক্ষোভের পরিপ্রেক্ষিতে শুরু হওয়া পিটিআই-এর উপর দমন-পীড়ন সরকারের পক্ষে বিপর্যস্ত হয়েছে।কারণ এটি “পিটিআই-এর প্রতি সহানুভূতি বাড়িয়েছে এবং তার ভোট ব্যাংক বাড়িয়েছে”।

একের পর এক টুইট বার্তায়, পিটিআই চেয়ারম্যান দলীয় সদস্যদের পিটিআই ছেড়ে যেতে বাধ্য করার জন্য সরকারকে কটাক্ষ করেছেন এবং এই ‘জোর করে বিচ্ছেদ’ এর প্রমাণ হিসাবে একজন প্রাক্তন আইন প্রণেতার একটি ‘স্ব-ব্যাখ্যামূলক’ ভিডিও শেয়ার করেছেন। পিটিআইয়ের প্রাক্তন এমপিএ সেলিম সরওয়ার জোরার কয়েকটি ভিডিওতে, দলের নেতাকে অভিযোগ করতে দেখা যায়  ।আর আইন প্রয়োগকারী সংস্থাগুলি তাকে হাসপাতালে চিকিৎসা নিতে দিচ্ছে না।

একটি ভিডিওতে, প্রাক্তন পিটিআই এমপি এ সেলিম সারওয়ার জোরা ব্যাখ্যা করেছেন যে গুজরাটের আজিজ ভাট্টি শহীদ হাসপাতালের ডাক্তাররা তাকে সকালে অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছিলেন কিন্তু পরে কথিত চাপে তাকে হাসপাতাল থেকে ছেড়ে দিতে চেয়েছিলেন। অন্য একটি ভিডিওতে, পিটিআই নেতাকে একটি অ্যাম্বুলেন্সে ঠেলে দেওয়া হচ্ছে যখন তিনি স্লোগান দিচ্ছেন: ‘ইমরান খান জিন্দাবাদ’ এবং ‘আমি তোমাকে ভালোবাসি, ইমরান খান’।

ভিডিওগুলি শেয়ার  করে, পিটিআই প্রধান তার টুইটার হ্যান্ডেলে লিখেছেন যে ভিডিওগুলি “স্ব-ব্যাখ্যামূলক যে ফ্যাসিবাদী সরকারের সম্ভাব্য প্রতিটি নির্লজ্জ উপায়ে বিচ্ছিন্নতা বলবৎ করছে”। তিনি বলেন যে, এই ‘ফ্যাসিবাদী কৌশল’ পাকিস্তানের জনগণ এবং রাষ্ট্রীয় প্রতিষ্ঠানের মধ্যে ব্যবধান বাড়িয়ে দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published.