July 27, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
মৌমাছিরা আটকে দিল ইউএস এর বিমান

মৌমাছিরা আটকে দিল ইউএস এর বিমান

মৌমাছিরা আটকে দিল ইউএস এর বিমান

মৌমাছিরা আটকে দিল ইউএস এর বিমান

টেক্সাস রাজ্যের রাজধানী হিউস্টনের জর্জ বুশ ইন্টারকন্টিনেন্টাল বিমানবন্দরে একটি বিরল ঘটনা ঘটেছে। উড়তে উড়তে উড়োজাহাজের ডানায় হাজার হাজার মৌমাছি জড়ো হয়েছিল। আর সে কারণেই হিউস্টন থেকে আটলান্টা যাওয়ার অভ্যন্তরীণ ডেল্টা এয়ারলাইন্সের একটি ফ্লাইট কমপক্ষে চার ঘণ্টা বিলম্বিত হয়েছে ।

প্রতিবেদনে বলা হয়েছে, বুধবার দুপুর ১২টা ২৫ মিনিটে ফ্লাইটটির উড্ডয়নের কথা ছিল। কিন্তু ওই সকল  মৌমাছির কারণে বিকেল সাড়ে ৪টার আগে আকাশে পৌঁছাতে পারেনি। কর্তৃপক্ষ বারবার মৌমাছি তাড়াতে ব্যর্থ হয়েছে। এক পর্যায়ে তারা সফল হয়।

ওই বিমানের যাত্রী ছিলেন অঞ্জলি ইনজেটি। তিনি একজন সাংবাদিক ও লেখক। তিনি টুইটারে লিখেছেন- হিউস্টন থেকে আমার ফ্লাইট বিলম্বিত হচ্ছে। কারণ উড়োজাহাজের এক পাখায় মৌমাছি জড়ো হয়েছে।

তিনি আরও লিখেছেন- মৌমাছি তাড়া না করা পর্যন্ত বিমান টেক অফ করতে পারে না; কিন্তু এটা যে কারণে হল। আমরা যখন আকাশে উড়ে যাই, মৌমাছিরা নড়তে পারত না? কন্ট্রোলারদেরও বিমানের কাছাকাছি স্প্রে করতে দেওয়া হয় না।

Leave a Reply

Your email address will not be published.

X