May 15, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
নিউইয়র্কে গোপন ‘চীনা পুলিশ স্টেশন’,গ্রেপ্তার দুই

নিউইয়র্কে গোপন ‘চীনা পুলিশ স্টেশন’,গ্রেপ্তার দুই

নিউইয়র্কে গোপন 'চীনা পুলিশ স্টেশন',গ্রেপ্তার দুই

নিউইয়র্কে গোপন ‘চীনা পুলিশ স্টেশন’,গ্রেপ্তার দুই

নিউইয়র্কে গোপন ‘চীনা পুলিশ স্টেশন’ থেকে দুইজনকে গ্রেপ্তার করেছে। তাদের বিরুদ্ধে নিউইয়র্কে একটি গোপন চীনা পুলিশ স্টেশন চালানোর অভিযোগ ছিল।

এই পুলিশ স্টেশনটি ছিল ম্যানহাটনে, একটি চীনা অধ্যুষিত এলাকায়। তাদের বিরুদ্ধে চীনা সরকারের সঙ্গে ষড়যন্ত্র এবং চীনের এজেন্ট হিসেবে কাজ করার অভিযোগ আনা হয়। তাদের এখন আদালতে তোলা হবে।

“চীনা সরকার নিউ ইয়র্ক সিটিতে একটি গোপন পুলিশ স্টেশন চালাচ্ছে,” ব্রুকলিনের প্রসিকিউটররা বলেছেন। এটা আমেরিকার সার্বভৌমত্বে হস্তক্ষেপ ছাড়া আর কিছুই নয়। আমরা আমাদের মহান শহরে একটি গোপন পুলিশ স্টেশন চাই না।”

প্রসিকিউটর বলেছেন, “”গ্রেপ্তার হওয়া একজন চীনার বিরুদ্ধে অভিযোগ হলো, সে চীন থেকে পলাতক একজনকে ভয় দেখিয়ে, অত্যাচার করে আবার সেখানে পাঠাবার চেষ্টা করছিল। চীন সরকার তাদের ২০২২ সালে ক্যালিফোর্নিয়ায় একজনকে শনাক্ত করার নির্দেশও দিয়েছিল। চীন মনে করে যে ব্যক্তিটি চীন থেকে পলাতক।

উভয়ই জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন যে তারা তদন্ত করা হয়েছে জেনে চীনা সরকারের বার্তাটি মুছে ফেলেছে। ৩৪ জন চীনা নিরাপত্তা কর্মীকেও অভিযুক্ত করা হয়েছে। তারা আমেরিকায় চীনা বিরোধীদের খুঁজে বের করে এবং বিভিন্নভাবে তাদের চাপ দেয়।

এফবিআই প্রধান আরও বলেন, এই গোপন নজরদারি কেন্দ্র নিয়ে তারা খুবই চিন্তিত।

    Leave a Reply

    Your email address will not be published.

    X