May 18, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
আগামী প্রেসিডেন্ট নির্বাচনে লড়ার আভাস দিলেন ৮০ বৎসর বয়সী বাইডেন

আগামী প্রেসিডেন্ট নির্বাচনে লড়ার আভাস দিলেন ৮০ বৎসর বয়সী বাইডেন

আগামী প্রেসিডেন্ট নির্বাচনে লড়ার আভাস ৮০ বৎসর বয়সী বাইডেন

আগামী প্রেসিডেন্ট নির্বাচনে লড়ার আভাস দিলেন ৮০ বৎসর বয়সী বাইডেন

আগামী ২০২৪ প্রেসিডেন্ট নির্বাচনে লড়ার আভাস দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন।৮০ বছর বয়সী জো বাইডেন জানিয়েছেন, আগামী ২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানাবেন, তবে তা এখনি নয়।

যুক্তরাষ্ট্রের সবচেয়ে বয়স্ক প্রেসিডেন্ট বাইডেনের দ্বিতীয় দফায় নির্বাচন করা নিয়ে জল্পনা কল্পনা তুমুলভাবে চলছে। যদিও তিনি একাধিকবার বলেছেন, নির্বাচন করার ইচ্ছে তার রয়েছে। এ বিষয়ে তিনি এখনও প্রতিশ্রুতিবদ্ধ।

বাইডেন বলেছেন, প্রথম থেকেই আমার ইচ্ছে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার। তবে সবকিছু জানানোর  জন্যে তাড়াহুড়া করবেন না তিনি।

বাইডেন বলেছেন, পরবর্তী নির্বাচনের প্রচারণা শুরুর আগে শেষ করার অনেক কাজ বাকী আছে তার।

নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়ে বয়সের হিসেব নিকেশ করা হচ্ছে কি-না এ প্রশ্নের জবাবে বাইডেন বলেন, আমার বয়সের বিষয়টি উত্থাপনের বৈধতা জনগণের রয়েছে।

অফিস কার্যক্রমের বিষয়টি তুলে ধরে বাইডেন বলেছেন, কেবল একটি বিষয়ই আমি বলতে পারি, ‘আমাকে দেখুন’।

দ্বিতীয় মেয়াদ শেষে বাইডেনের বয়স দাঁড়াবে ৮৬ বছর। চলতি মাসের প্রথম দিকে ব্যাপকভাবে তার স্বাস্থ্য পরীক্ষা শেষে বলা হয়েছে। তিনি প্রেসিডেন্টের দায়িত্ব পালনের জন্যে স্বাস্থ্যবান, সবল ও ফিট রয়েছেন।

 

 

    Leave a Reply

    Your email address will not be published.

    X