July 27, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
হজের সময় ফিলিস্তিনের ১ হাজার শহীদ পরিবারকে বিশেষ আতিথেয়তা দেবে সৌদি আরব

হজের সময় ফিলিস্তিনের ১ হাজার শহীদ পরিবারকে বিশেষ আতিথেয়তা দেবে সৌদি আরব

 হজের সময় ফিলিস্তিনের ১ হাজার শহীদ পরিবারকে বিশেষ আতিথেয়তা দেবে সৌদি আরব

 হজের সময় ফিলিস্তিনের হাজার শহীদ পরিবারকে বিশেষ আতিথেয়তা দেবে সৌদি আরব

আসন্ন হজের জন্য সৌদি আরব এক হাজার ফিলিস্তিনিকে বিশেষ আতিথেয়তা দিচ্ছে। দেশটির বাদশাহ সালমান বিন আবদুল আজিজ এক রাজকীয় আদেশে এ ঘোষণা দেন।

সূত্র জানায়, ইসরায়েলি হামলায় যারা শহীদ হয়েছেন, যারা দখলদারদের জেলে এবং অবৈধ দেশটির সেনাদের হামলায় আহত হয়েছেন তাদের প্রত্যেকের পরিবারের একজন করে সদস্য এই রাজকীয় আতিথেয়তা পাবেন।

সৌদি আরবের ইসলামিক বিষয়ক মন্ত্রণালয়, দাওয়াহ ও গাইডেন্সকে এই প্রকল্পের তত্ত্বাবধানের দায়িত্ব দেওয়া হয়েছে।

এই প্রসঙ্গে, দেশটির ইসলামিক বিষয়ক মন্ত্রী আবদুল লতিফ আল-শেখ বলেছেন যে রাজার আদেশ নিশ্চিত করে যে সৌদি আরব ফিলিস্তিনি জনগণ, শহীদ, বন্দী এবং আহতদের পরিবারগুলির যত্ন এবং অব্যাহত সমর্থনের প্রতি বিশেষ মনোযোগ দেয়।

তিনি বলেন, সৌদি রাষ্ট্র প্রতিষ্ঠার পর থেকে এ ধরনের আতিথেয়তা অব্যাহত রয়েছে।

আবদুল লতিফ আরও বলেন, বাদশাহর রাজকীয় ফরমান অনুযায়ী হজ পালনে আসা ফিলিস্তিনি অতিথিদের আবাসন, খাবার ও উপাসনার সর্বোচ্চ সুযোগ-সুবিধা দেওয়া হবে। একই সময়ে,১০০০ ফিলিস্তিনিকে সৌদি ছেড়ে যাওয়ার সময় থেকে তারা ফিরে না আসা পর্যন্ত সব ধরনের উন্নত পরিষেবা দেওয়ার কথা রয়েছে।

ইসলামিক বিষয়ক মন্ত্রী আব্দুল লতিফ আল-শেখ বলেছেন, বিশেষ অতিথিরা হারামাইন শরীফসহ সৌদি ঐতিহাসিক স্থান ও স্থাপনা পরিদর্শন এবং দুটি পবিত্র মসজিদের ইমামদের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন।

Leave a Reply

Your email address will not be published.

X