May 18, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল শহর কোনটি?

বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল শহর কোনটি?

বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল শহর কোনটি?

বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল শহর কোনটি?

শহরের জীবনযাত্রায় প্রচুর গ্র্যাচুইটি রয়েছে যেমন চাকরির সুযোগ, ভাল খাবার, থিয়েটার, বিশ্ব-বিখ্যাত গ্যালারিতে সহজ অ্যাক্সেস এবং আরও অনেক কিছু।

যা একটি মূল্যে আসে। বিশ্বের বৃহত্তম এবং সবচেয়ে আড়ম্বরপূর্ণ মহানগরীতে, ভাড়া বেশি হতে থাকে। এমনকি এই সবের সাথেও, আপনি সেখানে থাকলে এটিকে আরও আকর্ষণীয় করে তোলে।

কিন্তু এসবের জন্য জীবনযাত্রার খরচের শীর্ষে রয়েছে শহর এবার হংকং, লন্ডন এবং নিউইয়র্ককে হারিয়ে প্রথমবারের মতো বিলাসবহুল জীবনযাপনের জন্য সবচেয়ে ব্যয়বহুল শহর হয়ে উঠেছে সিঙ্গাপুর।

মঙ্গলবার সুইজারল্যান্ড-ভিত্তিক সংস্থা জুলিয়াস বেয়ারের বৈশ্বিক সম্পদ এবং জীবনধারা প্রতিবেদনে শহরটি তালিকার শীর্ষে রয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে ১২টি ভোগ্যপণ্য এবং আটটি পরিষেবার মধ্যে যা ধনী ব্যক্তিদের ব্যয়ের ধরণকে প্রতিফলিত করে, সিঙ্গাপুর গাড়ি এবং জরুরী স্বাস্থ্য বীমাতে বিশ্বব্যাপী গড় থেকে ১৩৩ এবং ১০৯ শতাংশ বেশি ব্যয় করে, ।

গত বছরের ধনীদের জন্য সবচেয়ে ব্যয়বহুল তালিকার শীর্ষে থাকা সাংহাই দ্বিতীয় স্থানে নেমে এসেছে।হংকং এ তালিকায় তৃতীয় স্থান পেয়েছে। গত বছর দ্বিতীয় স্থানে থাকা লন্ডন চলে গেছে চতুর্থ স্থানে, যেখানে দুবাই প্রথমবারের মতো শীর্ষ দশে জায়গা করে নিয়েছে।

    Leave a Reply

    Your email address will not be published.

    X