May 16, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
মাত্র সাড়ে সাত মিনিটেই চার্জ হয়ে যাবে ইনফিনিক্স মোবাইল ফোন

মাত্র সাড়ে সাত মিনিটেই চার্জ হয়ে যাবে ইনফিনিক্স মোবাইল ফোন

মাত্র সাড়ে সাত মিনিটেই চার্জ হয়ে যাবে ইনফিনিক্স মোবাইল ফোন

মাত্র সাড়ে সাত মিনিটেই চার্জ হয়ে যাবে ইনফিনিক্স মোবাইল ফোন

বিশ্বের নামিদামি সকল ব্যান্ডের মোবাইলই  চার্জ সমস্যা ক্ষমতা সম্পন্ন চার্জারই  হোক না কেন।  খুব অল্প সময়ে চার্জ শেষ হয়ে যায়, আর পড়তে হয় চার্জিং বিড়ম্বনায় ব্রহ্মনা থেকে সেই বিড়ম্বনা থেকে মুক্তি পেতে ইনফিনিক্স নিয়ে এলো  দ্রুত চার্জ গ্রহণকারী ব্যাটারি সম্পন্ন এবং বিশেষ চার্জার বিশিষ্ট, অত্যন্ত নিরাপদ অত্যাধুনিক এক ব্যতিক্রমী মোবাইল সিরিজ ।  যাচাই বাছাই করে নির্দ্বিধায় কিনতে পারেন।

২৬০ ওয়াট  ফাস্ট-চার্জার শুধুমাত্র ইনফিনিক্স ফোনেই পাবেন। nfinix, বিশ্বের অন্যতম জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড, একটি ২৬০ -ওয়াটের ফাস্ট-চার্জার লঞ্চ করেছে৷ মাত্র সাড়ে সাত মিনিটেই ফোনটিকে সম্পূর্ণ চার্জ  করে দেবে এই চার্জার। কোম্পানি এক বিশেষ আয়োজনে( ৯ মার্চ) তার ১১০ ওয়াট ওয়্যারলেস ফাস্ট চার্জারও উন্মোচন করেছে। এর মাধ্যমে স্মার্টফোন চার্জিং প্রযুক্তিতে বেশ কিছু ধাপ এগিয়েছে ইনফিনিক্স।

ইনফিনিক্স গ্রাহকদের একটি অলরাউন্ড দ্রুত চার্জ সমাধান দিতে আসন্ন নোট সিরিজে এই চার্জারটি অন্তর্ভুক্ত করবে। ২৬০ ওয়াটের এই অলরাউন্ড ফাস্ট চার্জারের সাহায্যে ফোনটি মাত্র ১মিনিটে শূন্য থেকে ২৫ শতাংশ পর্যন্ত চার্জ করা যাবে। এবং এটি শূন্য থেকে সম্পূর্ণরূপে চার্জ হতে মাত্র ৭.৫মিনিট সময় নেয়। এছাড়াও, Infinix ফোনটি ১১০ W ওয়্যারলেস ফাস্ট চার্জার দিয়ে মাত্র ১৬ মিনিটে সম্পূর্ণ চার্জ করা যাবে।

ইনফিনিক্সের ডেপুটি জেনারেল ম্যানেজার লিয়াং ঝাং বলেন, “গ্রাহকদের ক্রমাগত পরিবর্তনশীল চাহিদার সাথে সামঞ্জস্য রেখে চার্জিং প্রযুক্তি উন্নত করতে ইনফিনিক্স দীর্ঘদিন ধরে কাজ করছে। ২৬০W এবং ১১০W ওয়্যারলেস অল-রাউন্ড ফাস্ট-চার্জ প্রযুক্তি বাজারে আনতে আমরা সত্যিই উচ্ছ্বসিত। আমাদের অলরাউন্ড ফাস্টচার্জ সলিউশন দ্রুত চার্জিংয়ে একটি নতুন বেঞ্চমার্ক সেট করে। আমরা এই উদ্ভাবনের মাধ্যমে ইনফিনিক্স ব্যবহারকারীদের সর্বোত্তম চার্জিং অভিজ্ঞতা প্রদানের চেষ্টা করি।”

ইনফিনিক্সের অত্যাধুনিক অলরাউন্ড ফাস্টচার্জ প্রযুক্তি যেকোনো পরিবেশে গ্রাহকদের চার্জিং চাহিদা মেটাতে পারে। 5G-এর এই যুগে, এই প্রযুক্তি গ্রাহকদের ফোন চার্জ সংক্রান্ত সমস্ত উদ্বেগ থেকে মুক্ত করবে।

ইনফিনিক্সের প্রথম প্রজন্মের অল-রাউন্ড ফাস্ট চার্জ সলিউশনে দারুণ বৈশিষ্ট্য রয়েছে। গ্রাহকরা এখন অবস্থানের উপর নির্ভর করে বিভিন্ন উপায়ে তাদের ফোন চার্জ করতে পারেন। পাওয়ার উৎসের সাথে আবদ্ধ না হয়ে দ্রুত, সহজ, স্মার্ট এবং নিরাপদ চার্জিং সমাধান।

তারযুক্ত এবং বেতার দ্রুত চার্জিং ছাড়াও, এই উদ্ভাবনী সমাধানটিতে রিভার্স চার্জিং, বাইপাস চার্জিং এবং মাল্টি-প্রটোকল চার্জিং অন্তর্ভুক্ত রয়েছে। ফলস্বরূপ, ইনফিনিক্স দ্রুত চার্জিংয়ে একটি অনন্য অভিজ্ঞতা প্রদান করবে। রিভার্স চার্জিং সিস্টেমের সাথে ফোনটি এখন থেকে পোর্টেবল চার্জার হবে। একই সময়ে, নিরাপদ চার্জিংয়ের জন্য নাইট চার্জিং এবং বাইপাস চার্জিংয়ের মতো বুদ্ধিমান চার্জিং সিস্টেম এবং পর্যবেক্ষণ বৈশিষ্ট্য রয়েছে। এছাড়াও, এই বৈশিষ্ট্যগুলি ফোনের ব্যাটারির তাপমাত্রা কম রাখে এবং ব্যাটারির আয়ু বাড়াতে সাহায্য করে।

ইনফিনিক্সের উদ্ভাবনী সমাধান চার্জিংয়ের নিরাপত্তাকে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়েছে। ১৪০ টিরও বেশি সুরক্ষা ব্যবস্থা এবং ২০ টিরও বেশি তাপমাত্রা সেন্সর ব্যবহার করা হয়। ফলে প্রতিকূল পরিবেশেও ইনফিনিক্স ফোন ব্যবহার করা যায়।

    Leave a Reply

    Your email address will not be published.

    X