May 15, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
সম্পদের বেশির ভাগই দান করবেন জেফ বেজোস

সম্পদের বেশির ভাগই দান করবেন জেফ বেজোস

সম্পদের বেশির ভাগই দান করবেন জেফ বেজোস

সম্পদের বেশির ভাগই দান করবেন জেফ বেজোস

মার্কিন ই-কমার্স জায়ান্ট অ্যামাজন ইনকর্পোরেটেডের প্রতিষ্ঠাতা এবং বিশ্বের অন্যতম ধনী জেফ বেজোস ঘোষণা করেছেন যে তিনি তার জীবদ্দশায় তার $১২৪ বিলিয়ন সম্পদের সিংহভাগ দান করবেন  তিনি সোমবার এ ঘোষণা দেন।

সাক্ষাত্কারে আরও বিশদ বিবরণ না দিয়ে, বেজোস বলেছিলেন যে তিনি এবং জনহিতৈষী লরেন সানচেজ অর্থ প্রদানের পরিকল্পনা নিয়ে কাজ করছেন।

বেজোস ইতিমধ্যেই আর্থ ফান্ডের মাধ্যমে জলবায়ু পরিবর্তনের বিরুদ্ধে লড়াই এবং প্রকৃতিকে রক্ষা করার জন্য $10 বিলিয়ন প্রতিশ্রুতি দিয়েছেন, যেখানে তিনি নির্বাহী চেয়ারম্যানের পদে রয়েছেন।

এছাড়াও, বেজোস কারেজ অ্যান্ড সিভিলিটি অ্যাওয়ার্ড এর মাধ্যমে কান্ট্রি মিউজিক তারকা এবং সমাজসেবী ডলি পার্টনকে $১০০ মিলিয়ন প্রদান করেছে।

বেজোস ২০২১ সালে অ্যামাজনের সিইও পদ থেকে পদত্যাগ করেন। বর্তমানে তিনি বিশ্বের শীর্ষ ধনী ব্যক্তিদের তালিকায় ৪ র্থ স্থানে রয়েছেন। মার্কিন সংবাদ সংস্থা ওয়াশিংটন পোস্ট এবং মহাকাশ পর্যটন সংস্থা ব্লু অরিজিন এবং অ্যামাজনের প্রায় ১০ শতাংশের মালিক বেজোস।

    Leave a Reply

    Your email address will not be published.

    X