May 16, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
স্বামীকে বশ করতে একজন জ্যোতিষীকে ৬০ লাখ টাকা দিয়েছেন এক নারী

স্বামীকে বশ করতে একজন জ্যোতিষীকে ৬০ লাখ টাকা দিয়েছেন এক নারী

স্বামীকে বশ করার একজন জ্যোতিষীকে ৬০ লাখ টাকা দিয়েছেন এক নারী

স্বামীকে বশ করতে একজন জ্যোতিষীকে ৬০ লাখ টাকা দিয়েছেন এক নারী

জি; এটা হেক্টরবধ নয় এটা ইন্ডিয়ার এক নারীর আপন স্বামী -বধ ।

এক জ্যোতিষীকে ভারতের মুম্বাইয়ের পোয়াই পুলিশ তার স্বামীর উপর সম্পূর্ণ বশ করার  জন্য ৬০ লাখ টাকা হাতিয়ে নেওয়ার  অভিযোগে গ্রেপ্তার করেছে।

আন্ধেরি নামের এক ব্যবসায়ী দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে থাকেন। তার বয়স ৩৯ বছর। দাম্পত্য কলহ চলতে থাকে। তাই সন্তানদের কথা ভেবে স্বামীর সঙ্গে থাকলেও মহিলার মনে ছিল অন্য কেউ।

পুলিশ সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার পত্রিকা জানিয়েছে যে মহিলার ১৩ বছর ধরে অন্য একজনের সাথে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। ঘটনা জানার পর স্ত্রীকে তালাকের হুমকি দেন ওই ব্যবসায়ী। স্ত্রীর দাবি, ভয়ে তিনি তার প্রেমিকের সঙ্গে সব ধরনের যোগাযোগ ছিন্ন করেছেন।

এদিকে, দীপাবলি উপলক্ষে গত ১০ অক্টোবর স্ত্রীকে তার কোম্পানির কর্মচারীদের ‘বোনাস’ দেওয়ার কথা বলে ৩৫ লাখ টাকা আলমারিতে রেখে দেন ব্যবসায়ী।

এক সপ্তাহ পর স্বামী স্ত্রীকে ফোন করে জানতে পারেন আলমারিতে টাকা পাওয়া যাচ্ছে না। স্ত্রীর উত্তরে অসঙ্গতি দেখে ব্যবসায়ী তার ভাইকে জানান। দুজনের ক্রমাগত জিজ্ঞাসাবাদের মুখে ভেঙে পড়েন ওই নারী।

তিনি বলেছিলেন যে তিনি পুরো অর্থ বাদল শর্মা নামে একজন জ্যোতিষীকে দিয়েছিলেন যার সাথে প্রতিদিনের বৈবাহিক অশান্তি থেকে মুক্তি পেতে এবং স্বামীকে বশ করার জন্য সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যোগাযোগ করা হয়েছিল।

তার প্রেমিকের সাহায্যে জ্যোতিষীর কাছে পৌঁছালে তিনি বলেছিলেন যে তিনি কালো জাদুর সাহায্যে সমস্ত সমস্যার সমাধান করবেন। কিন্তু এতে অনেক টাকা খরচ হবে। স্বামীকে কিছু না বলেই সে তার সব গয়না ও টাকা জ্যোতিষীর কাছে দিতে থাকে।

ব্যবসায়ীর অভিযোগ পেয়ে পুলিশ তল্লাশি চালিয়ে জ্যোতিষীর কাছ থেকে টাকা ও স্বর্ণালঙ্কারসহ মোট ৬০ লাখ টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে।

    Leave a Reply

    Your email address will not be published.

    X