July 27, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
ভারতে ট্রেন দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৮৮

ভারতে ট্রেন দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৮৮

ভারতে ট্রেন দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৮৮

ভারতে ট্রেন দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৮৮

ভারতের ওড়িশা রাজ্যে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় মৃতের সংখ্যা বাড়ছে। এ পর্যন্ত নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৮৮।

ওড়িশার ফায়ার সার্ভিসের মহাপরিচালক সুধাংশু সারেঙ্গি তথ্য জানিয়েছেন। উদ্ধার কাজ চলছে উল্লেখ করে তিনি আরও বলেন, দুর্ঘটনাস্থলে অনেকেই গুরুতর আহত হয়েছেন।

ট্রেনের ভেতর থেকে একের পর এক মৃতদেহ উদ্ধার করা হচ্ছে। অনেকেই ভেতরে আটকা পড়েছেন। তাই নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

এই ট্রেন দুর্ঘটনাটি ২০ বছরেরও বেশি সময়ের মধ্যে সবচেয়ে ভয়াবহ বলে জানা গেছে। দুর্ঘটনায় ৮৫০ জনেরও বেশি মানুষ আহত হয়েছেন।

শুক্রবার রাতে পূর্ব ভারতের ওড়িশা রাজ্যের বালাসোর এলাকার কাছে তিনটি ট্রেনের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। দুমড়ে-মুচড়ে যাওয়া ট্রেনের বগিতে আটকে পড়া লোকজনকে উদ্ধারের চেষ্টা করছেন উদ্ধারকর্মীরা।

রেল-সংশ্লিষ্ট কর্মকর্তারা বলেছেন যে কলকাতার উদ্দেশ্যে বেঙ্গালুরু-হাওড়া সুপার ফাস্ট এক্সপ্রেস ট্রেনটি ডাউন লাইনে ছিল। সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে ওড়িশার বাহঙ্গাবাজার এলাকায় এই ট্রেনের কয়েকটি বগি লাইনচ্যুত হয়। পাঁচ মিনিট পরে, চেন্নাইগামী শালিমার-চেন্নাই সেন্ট্রাল কোরমন্ডল এক্সপ্রেস ট্রেনটি আপ লাইন দিয়ে ওই এলাকা অতিক্রম করছিল। হঠাৎ এই ট্রেনের কয়েকটি বগি লাইনচ্যুত হয়। সেই সময় একটি মালবাহী ট্রেন আগে থেকেই কাছাকাছি লাইনে দাঁড়িয়ে ছিল।

কোরমন্ডল এক্সপ্রেস ট্রেনটি লাইনচ্যুত হয়ে প্রথমে বেঙ্গালুরু-হাওড়া সুপার ফাস্ট এক্সপ্রেসের বেশ কয়েকটি বগিকে আঘাত করে। পরে কোরমন্ডল এক্সপ্রেসের কয়েকটি বগি আগে থেকে দাঁড়িয়ে থাকা মালবাহী ট্রেনে ধাক্কা মারে। ঘটে ভয়াবহ দুর্ঘটনা।

Leave a Reply

Your email address will not be published.

X