May 16, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
টার্গেট ডা. জাহাঙ্গীর কবির চেম্বারে অভিযান

টার্গেট ডা. জাহাঙ্গীর কবির চেম্বারে অভিযান

টার্গেট ডা. জাহাঙ্গীর কবির: চেম্বারে অভিযান

টার্গেট ডা. জাহাঙ্গীর কবির: চেম্বারে অভিযান

ঢাকার আফতাবনগরে ডাঃ জাহাঙ্গীর কবিরের স্বাস্থ্য বিপ্লবের চেম্বারের বর্তমান ঠিকানায় অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। বুধবার বিকেলে অভিযান শুরু হয়। অধিদপ্তরের ঢাকা জেলা কার্যালয়ের প্রধান মো. প্রচারণায় নেতৃত্ব দিচ্ছেন আব্দুল জব্বার মন্ডল।

অভিযানের বিষয়ে তিনি বলেন, জাহাঙ্গীর কবিরের বিরুদ্ধে লাইসেন্সবিহীন ওষুধ বিক্রির অভিযোগ রয়েছে। এখানে বিভিন্ন অর্গানিক খাবার বিক্রি হলেও সঠিক আমদানির নথি দেখাতে পারেননি। এ ছাড়া ঘিসহ কিছু পণ্যের উৎপাদন ও মেয়াদ শেষ হওয়ার তারিখ লেখা ছিল না। এসব বিষয়ে কাগজপত্র দেখাতে আগামীকাল সকালে তাদের ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে ডেকে পাঠানো হবে।

  • উল্লেখ্য ডাঃ জাহাঙ্গীর কবির একজন একজন ফ্যামিলি মেডিসিন, ডায়াবেটিস, অ্যাজমা এবং শ্বাস-রোগ বিশেষজ্ঞ।
  • তিনি বর্তমানে ইন্টারন্যাশনাল প্রাইমারি কেয়ার রেসপিরেটরি গ্রুপ, বাংলাদেশ (আইপিসিআরজি) এর সহ-সম্পাদক।
  • জাহাঙ্গীর কবির ১৯৯২ সালে আদমজী ক্যান্টনমেন্ট কলেজ থেকে এইচএসসি পাস করেন। পরবর্তীতে ২০০০ সালে চট্টগ্রাম মেডিকেল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি লাভ করেন।
  • ইন্টারনেট দুনিয়ায় ব্যাপক জনপ্রিয় সদা হাস্যজ্জল এ চিকিৎসক, ডাঃ জাহাঙ্গীর কবির ফেসবুক এবং ইউটিউবে ডায়াবেটিস এবং ডায়েট সম্পর্কিত বিভিন্ন কাউন্সেলিং ভিডিও পোস্ট করেন।

হ্যাঁ; জে কে লাইফস্টাইল নামে পরিচিত, ডাঃ জাহাঙ্গীর কবিরের ডায়েট চার্ট এবং লাইফস্টাইল ইতিমধ্যেই আধুনিক সচেতন সমাজে  অনেক জনপ্রিয়তা পেয়েছে। অনেকে এটিকে কেটো ডায়েট (কেটোজেনিক ডায়েট) চার্টের সাথে তুলনা করে।

    Leave a Reply

    Your email address will not be published.

    X