May 15, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
এলন মাস্ক যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচনে রিপাবলিকানদের ভোট দেওয়ার সুপারিশ করেছেন

এলন মাস্ক যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচনে রিপাবলিকানদের ভোট দেওয়ার সুপারিশ করেছেন

এলন মাস্ক মার্কিন মধ্যবর্তী নির্বাচনে রিপাবলিকানদের ভোট দেওয়ার সুপারিশ করেছেন

এলন মাস্ক যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচনে রিপাবলিকানদের ভোট দেওয়ার সুপারিশ করেছেন

আগামীকাল ৮ ই নভেম্বর যুক্তরাষ্ট্রের নিয়মতান্ত্রিক মধ্যবর্তী নির্বাচন।এ নির্বাচনে ক্ষমতাসীনরাও  সংখ্যাগরিষ্ঠতা পেতে পারেন । আবার উভয় কক্ষের সংখ্যাগরিষ্ঠতা বিরোধীপক্ষ  রিপাবলিকান নিয়ন্ত্রণে চলে যেতে পারে।  তার ঠিক একদিন আগে মন্তব্য করে বসলেন এবং রিপাবলিকানদের পক্ষে ভোট চেয়ে বসলেন এলন মাস্ক।

শক্তিশালী সোশ্যাল মিডিয়া জায়ান্ট টুইটার ইনকর্পোরেটেডের নিয়ন্ত্রণ নেওয়ার মাত্র কয়েক দিন পরে, বিলিয়নেয়ার ইলন মাস্ক সোমবার সুপারিশ করেছেন যে ভোটাররা মঙ্গলবারের মার্কিন মধ্যবর্তী নির্বাচনে কংগ্রেসের জন্য রিপাবলিকান প্রার্থীদের বেছে নিন।

মাস্ক, বাকস্বাধীনতার বিষয়ে তার নিরঙ্কুশ অবস্থানের জন্য কিছু গোষ্ঠীর সমালোচনার মুখোমুখি হয়েছেন। তারা আশা করে যে তার অবস্থান ভুল তথ্য এবং ঘৃণামূলক বক্তব্যের পরিমাণ বাড়াবে।

সোমবার প্রথমবারের মতো কোনও প্রধান সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের মালিক একটি মার্কিন রাজনৈতিক দলকে স্পষ্টভাবে সমর্থন করেছেন।

মাস্ক তার টুইটার বার্তায়  “স্বাধীন মনের ভোটারদের” বলে, লিখেছেন: ” তাই আমি একজন রিপাবলিকান কংগ্রেসকে ভোট দেওয়ার পরামর্শ দিই, কারণ রাষ্ট্রপতির পদটি গণতান্ত্রিক।”

কারণ “কট্টর ডেমোক্র্যাট বা রিপাবলিকানরা কখনই অন্য দিকে ভোট দেয় না, তাই স্বাধীন ভোটাররাই আসলে সিদ্ধান্ত নেয় কে দায়িত্বে থাকবে! তাই মাস্ক টুইটারে যোগ করেছেন, স্বাধীন মনের ভোটারদেরকে একটি পার্টিকে সমর্থন করতে ।

আর এও সত্য যে,  নির্দলীয় নির্বাচনের পূর্বাভাস এবং জরিপগুলি পরামর্শ দেয় যে রিপাবলিকানদের প্রতিনিধি পরিষদে সংখ্যাগরিষ্ঠতা জয়ের খুব শক্তিশালী সম্ভাবনা রয়েছে, সিনেটের নিয়ন্ত্রণ আরও ঘনিষ্ঠভাবে লড়াই করার সম্ভাবনা রয়েছে।

যদিও মঙ্গলবারের ভোটে কংগ্রেসের নিয়ন্ত্রণ ধরে রাখতে প্রেসিডেন্ট জো বিডেনের ডেমোক্র্যাটরা তীব্র লড়াইয়ের মুখোমুখি।

মাস্ক এর আগে বলেছিলেন যে তিনি রিপাবলিকানদের ভোট দেবেন তবে বলেছেন যে তিনি আইলের উভয় পাশে মধ্যপন্থীদের সমর্থন করেন।

মাস্ক প্রায়ই মার্কিন রাজনীতিতে মন্তব্য করেন। যেমন তিনি আগে বলেছিলেন যে তিনি ২০২৪ সালে রাষ্ট্রপতির জন্য ফ্লোরিডার রিপাবলিকান গভর্নর রন ডিসান্টিসকে সমর্থন করি । এবং প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প আবার রাষ্ট্রপতি হিসাবে কাজ করার জন্য খুব বেশি বয়সী ।

    Leave a Reply

    Your email address will not be published.

    X