হিন্দি সিনেমায় ঠিকঠাক পোশাক পরে না,এগুলো আমাদের সংস্কৃতি নয়ঃ ডিপজল

হিন্দি সিনেমায় ঠিকঠাক পোশাক পরে না,এগুলো আমাদের সংস্কৃতি নয়ঃ ডিপজল

হিন্দি সিনেমায় ঠিকঠাক পোশাক পরে না,এগুলো আমাদের সংস্কৃতি নয়ঃ  ডিপজল

হিন্দি সিনেমায় ঠিকঠাক পোশাক পরে না,এগুলো আমাদের সংস্কৃতি নয়ঃ  ডিপজল

আগামী শুক্রবার থেকে সারাদেশে মুক্তি পাচ্ছে বলিউড বাদশা শাহরুখ খানের ‘পাঠান’। এই সিনেমার মুক্তির প্রতিক্রিয়ায় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল বলেন, মানুষ হিন্দি সিনেমা দেখবে না, সিনেমায় ভালো পোশাক পড়ে না। সিনেমায় অরা ঠিকমতো পোশাক পরে না। এগুলো আমাদের সংস্কৃতি নয়। তাই আমার মনে হয় বাংলাদেশে হিন্দি সিনেমা টিকবে না।

রোববার দুপুরে গণমাধ্যমকে এমন মতামত দেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ডিপজল।

ডিপজল বলেন, ‘টেলিভিশনে হিন্দি সিনেমা আমাদের হৃদয়কে নষ্ট করে দিচ্ছে। হিন্দি সিনেমায় মানে কাপড় পরে আর আমগো দশে কাপড় পরে না। অনেক রাজনীতিবিদ এরই মধ্যে নষ্ট করছে, সিনেমা আমদানি করে নষ্ট করছে।

এই অভিনেতা বলেন, ‘‘তয় আমি মনে করি বাংলাদেশের মানুষ হিন্দি সিনেমারে এভোড করবে । । আর আমি মনে করি বিষয়টি প্রধানমন্ত্রী পর্যন্ত যায় নি। তিনি জানলে বাংলাদেশে হিন্দি সিনেমা মুক্তি পাবে না। বাংলাদেশে ভাষার  জন্য  বহু মানুষ শহীদ হয়েছেন এবং এদেশে বিদেশি ভাষার চলচ্চিত্র দেখা যাবে , এ কথা উপেক্ষা করা যাবে না।

বাংলাদেশের সিনেমার সম্ভাবনা নিয়ে এই অভিনেতা বলেন, ‘আমগো দ্যাশে বাংলা ছবি আসুক। আমগো ছবি যাউক। এতে আমগো আপত্তি নাই। এই যে ঈদে আটটা ছবি মুক্তি পাইল, এই সব ছবির টাকা উঠব ক্যামনে? আবার কুরবানি ঈদে ছবি মুক্তি পাইব। এইভাবে হিন্দি ছবি ঢুকলে সমস্যা। সামনে বাংলাদেশের ভালো ভালো ছবি হইতাছে, হিন্দি ছবি আইলে সমস্যা।’

অনেক কল-কব্জা নাড়ার পর অবশেষে বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে ‘পাঠান’। বিশ্বব্যাপী আলোড়ন সৃষ্টিকারী সুপারস্টার শাহরুখ খান অভিনীত এই ছবিটি মুক্তির জন্য মন্ত্রণালয়ের অনুমতি ও সেন্সর ছাড়পত্রসহ সব প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। তাই

আগামী শুক্রবার (১২ মে) বাংলাদেশে মুক্তি পাবে ‘পাঠান’। ঢাকার স্টার সিনেপ্লেক্স, মধুমিতা, মানিকগঞ্জের নবীন, বগুড়ার মধুবনসহ দেশের অনেক হলের সামনে ইতিমধ্যেই ‘পাঠান’ ছবির পোস্টারও  টাঙানো হয়েছে।

    Leave a Reply

    Your email address will not be published.

    X