May 16, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
উপায় অ্যাকাউন্ট থাকলে – ফ্রিল্যান্সারদের আয় আসবে পেওনিয়ারের মাধ্যমে

উপায় অ্যাকাউন্ট থাকলে – ফ্রিল্যান্সারদের আয় আসবে পেওনিয়ারের মাধ্যমে

উপায় অ্যাকাউন্ট থাকলে - ফ্রিল্যান্সারদের আয় আসবে পেওনিয়ারের মাধ্যমে

উপায় অ্যাকাউন্ট থাকলে – ফ্রিল্যান্সারদের আয় আসবে পেওনিয়ারের মাধ্যমে

যুক্তরাষ্ট্র ভিত্তিক ফিনান্সিয়াল টেকনোলজি কম্পানি পেওনিয়ারের মাধ্যমে ২০০টিরও অধিক দেশ হতে উপায় অ্যাকাউন্টে তাৎক্ষণিক পেমেন্ট গ্রহণ করতে পারবেন বাংলাদেশের ফ্রিল্যান্সাররা। হোটেল আমারি ঢাকায় এক অনুষ্ঠানে এই ঘোষণা দেন উভয় কম্পানির উর্ধ্বতন কর্মকর্তারা।

এই পার্টনারশিপের ফলে বাংলাদেশি ফ্রিল্যান্সাররা পেওনিয়ারের মাধ্যমে ফ্রিল্যান্সিংয়ের মাধ্যমে অর্জিত আয় তাদের উপায় অ্যাকাউন্টে গ্রহণের পাশাপাশি আশি হাজারের বেশি উপায় পয়েন্টে ক্যাশ আউট করতে পারবেন। এতে খরচ হবে প্রতি হাজারে মাত্র ১০ টাকা। ইউসিবি ব্যাংকের এটিএম ব্যবহার করে টাকা উত্তোলন করা যাবে বিনাখরচে। পাশাপাশি ফেব্রুয়ারি ২৪ থেকে মার্চ ক্যাম্পেইন চলাকালীন পেওনিয়ার ব্যাল্যান্স হতে উপায় অ্যাপের মাধ্যমে টাকা উত্তোলন সফল হলে গ্রাহক এক শতাংশ ক্যাশ রিওয়ার্ড পাবেন।

উল্লেখিত পদ্ধতিতে  উপায় ও পেওনিয়ারের যৌথ উদ্যোগে বাংলাদেশের ফ্রিল্যান্সারদের ফর্মাল চ্যানেলে পেমেণ্ট আনার পাশাপাশি ফ্রিল্যান্সিং কার্যক্রমে তাদের অংশগ্রহণ ও সম্ভাবনাকে আরও বৃদ্ধি করবে। দেশের রেমিট্যান্স প্রবাহে ইতিবাচক প্রভাব ফেলবে এই উদ্যোগ।

বাংলাদেশে পেওনিয়ারের মার্কেট ডেভেলপমেন্ট প্রধান সঞ্জীব সরকার বলেন, উপায়-এর সাথে পার্টনারশিপের মাধ্যমে বাংলাদেশের হাজার হাজার ফ্রিল্যান্সারকে তাদের বিদেশে অর্জিত আয় উপায় অ্যাকাউন্টে এনে দিতে পেরে আমরা আনন্দিত। বিশ্বজুড়ে বেশি সংখ্যক গ্রাহকের নিকট পেওনিয়ার সেবা পৌঁছতে এই ধরনের কৌশলগত অংশীদারিত্ব অপরিহার্য।

উপায় ব্যবহারকারীরা সহজেই অ্যাপের মাধ্যমে একটি নতুন পেওনিয়ার অ্যাকাউন্ট তৈরি করতে পারেন এবং বিদ্যমান পেওনিয়ার ব্যবহারকারীরা তাদের উপায় অ্যাকাউন্টের সাথে পেওনিয়ার লিঙ্ক করতে পারবেন।

 

 

    Leave a Reply

    Your email address will not be published.

    X