May 15, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
নিউইয়র্কে ‘মিস শ্রীলঙ্কা’ অনুষ্ঠানে তুমুল মারামারি

নিউইয়র্কে ‘মিস শ্রীলঙ্কা’ অনুষ্ঠানে তুমুল মারামারি

নিউইয়র্কে 'মিস শ্রীলঙ্কা' অনুষ্ঠানে তুমুল মারামারি

নিউইয়র্কে ‘মিস শ্রীলঙ্কা’ অনুষ্ঠানে তুমুল মারামারি

যুক্তরাষ্ট্রে প্রথমবারের মতো আয়োজিত মিস শ্রীলঙ্কা নিউইয়র্ক সুন্দরী প্রতিযোগিতা শেষ হয়েছে হাতাহাতি ও মারধরের মধ্য দিয়ে।

শুক্রবার (২১ অক্টোবর) মিস শ্রীলঙ্কা বিউটি প্যাজেন্ট পার্টির পর এই লড়াই শুরু হয়। সেই লড়াইয়ের একটি ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যায়, এই সৌন্দর্য প্রতিযোগিতায় ৩০ জনেরও বেশি অতিথি উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের একপর্যায়ে উপস্থিত নারী-পুরুষ একে অপরকে কিল-ঘুষি, লাথি, এমনকি মাটিতে ফেলে দেয়।

সাউথ চায়না মর্নিং পোস্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, সৌন্দর্য প্রতিযোগিতায় অতিথিদের মধ্যে বিবাদের সূত্রপাত কী ছিল তা স্পষ্ট নয়। সেখানে কিছু জিনিসপত্রও ক্ষতিগ্রস্ত হয়। সংঘর্ষে জড়িত বেশ কয়েকজনকে আটক করা হয়েছে।

উল্লেখ্য যে, অনেক শ্রীলঙ্কার অভিবাসী যারা মার্কিন যুক্তরাষ্ট্রে অভিবাসী হয়েছেন তারা নিউইয়র্ক স্টেট আইল্যান্ডে বসবাস করেন। সে কারণে সেখানেই অনুষ্ঠানটি করার সিদ্ধান্ত নেন আয়োজকরা। কঠিন অর্থনৈতিক পরিস্থিতির সম্মুখীন তাদের দেশকে সাহায্য করার জন্য তারা এই আয়োজন করেছে।

তবে “১৪ জন প্রতিযোগীর মধ্যে কেউই লড়াইয়ে জড়িত ছিল না,” ।

নিউইয়র্ক পোস্ট পেজেন্টের অন্যতম আয়োজক সুসানি ফার্নান্দো বলেছেন, “শ্রীলঙ্কানরা ভালো মানুষ। এটা শুধু মারামারি মামলা. বাচ্চারাও মারামারি করে। আর এ ধরনের ঘটনা যে কোনো সংস্কৃতিতে, যেকোনো জাতির মধ্যেই ঘটে থাকে। এটা শুধু শ্রীলঙ্কানদের মধ্যেই নয়।

 

    Leave a Reply

    Your email address will not be published.

    X