October 18, 2024
শাহবাজের আমন্ত্রণ ফিরিয়ে দিলেন ইমরান খান

শাহবাজের আমন্ত্রণ ফিরিয়ে দিলেন ইমরান খান

শাহবাজের আমন্ত্রণ ফিরিয়ে দিলেন ইমরান খান

শাহবাজের আমন্ত্রণ ফিরিয়ে দিলেন ইমরান খান

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান পাকিস্তানের চলমান রাজনৈতিক ও অর্থনৈতিক সংকটের সমাধান খুঁজতে প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের ডাকা সর্বদলীয় বৈঠকের আমন্ত্রণ প্রত্যাখ্যান করেছেন।

দেশটির তথ্যমন্ত্রী মরিয়ম আওরঙ্গজেব বৃহস্পতিবার এক বিবৃতিতে বলেছেন যে প্রধানমন্ত্রী গুরুত্বপূর্ণ জাতীয় চ্যালেঞ্জগুলি সমাধানের উপায় খুঁজতে সব দলের প্রধানদের সাথে আলোচনা করতে চান। আগামী ৭ ফেব্রুয়ারি ইসলামাবাদে এ বৈঠক অনুষ্ঠিত হবে।

একদিকে মুদ্রাস্ফীতি, দ্রব্যমূল্য বৃদ্ধি এবং রিজার্ভ সংকটসহ নানা অর্থনৈতিক সমস্যার মধ্য দিয়ে যাচ্ছে পাকিস্তান; অন্যদিকে মসজিদে আত্মঘাতী বোমা হামলা ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সরকারবিরোধী বিক্ষোভ চলছে।

এসব অর্থনৈতিক ও রাজনৈতিক সমস্যার সমাধান খুঁজতে পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরীফ সর্বদলীয় সম্মেলন ডেকেছেন। এবং পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানকেও উপস্থিত থাকার আমন্ত্রণ জানানো হয়েছিল।

এ প্রসঙ্গে তথ্যমন্ত্রী মরিয়ম আওরঙ্গজেব বলেছেন, সন্ত্রাসবাদের ভয়ঙ্কর হুমকি এবং পাকিস্তান নিম্নমুখী অর্থনৈতিক ও রাজনৈতিক পরিস্থিতিতে নিমজ্জিত হওয়ার প্রেক্ষাপটে এই পদক্ষেপ নেওয়া হয়েছে। সম্মেলনে পুলিশ, রেঞ্জার, গোয়েন্দা সংস্থাসহ অন্যান্য প্রতিনিধিরাও অংশ নেবেন বলে জানান তিনি  শুধুমাত্র অংশ নেবেন সাবেক কাপ্তান ইমরান খান ।

Leave a Reply

Your email address will not be published.

X