October 18, 2024
যুক্তরাষ্ট্রে বন্দুকবাজদের গুলিতে ৪ জন নিহত ৯ জন আহত

যুক্তরাষ্ট্রে বন্দুকবাজদের গুলিতে ৪ জন নিহত ৯ জন আহত

যুক্তরাষ্ট্রে বন্দুকবাজদের গুলিতে ৪ জন নিহত ৯ জন আহত

যুক্তরাষ্ট্রে বন্দুকবাজদের গুলিতে ৪ জন নিহত ৯ জন আহত

পেনসিলভেনিয়ায় ৪ জন নিহত এবং  ফিলাডেলফিয়া ও বন্দুকধারীদের গুলিতে ৯ জন আহত । এসব ঘটনা স্থানীয় সময় শনিবার (৫ নভেম্বর) রাতে ঘটে।

পেনসিলভানিয়ায় বন্দুকধারীর গুলিতে এক বন্দুকধারীসহ চারজন নিহত হয়েছেন। পুলিশ জানায়, স্বয়ংক্রিয় অস্ত্রে সজ্জিত এক ব্যক্তি বেশ কয়েকটি গাড়িতে হামলা চালায়। বন্দুকধারীর গুলিতে একজন মহিলা এবং পরে আরও একজন মহিলা এবং একজন পুরুষ নিহত হন। পরে পুলিশ এসে বন্দুকধারীকে নিরস্ত্র করার চেষ্টা করলে সে পুলিশের ওপর হামলা চালায়। পুলিশের গুলিতে নিহত হয়েছেন বন্দুকধারী। তাৎক্ষণিকভাবে নিহতদের সম্পর্কে অন্য কোনো তথ্য প্রকাশ করা হয়নি।

এদিকে, ফিলাডেলফিয়ার পুলিশ ইন্সপেক্টর ডি.এফ. সাউথ স্ট্রিট এলাকায় টহলরত পুলিশ কর্মকর্তারা বলেছেন যে তারা গুলির শব্দ শুনেছেন এবং বেশ কয়েকজন বন্দুকধারী ভিড়ের মধ্যে গুলি চালাতে দেখেছেন। সম্ভবত ধস্তাধস্তির পর বন্দুকধারীরা পাঁচটি বন্দুক দিয়ে গুলি চালায়। এতে প্রাণ হারায় ৯ জন। ঘটনাস্থল থেকে দুটি পিস্তল উদ্ধার করা হয়েছে। তিনি বলেন, এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

ফিলাডেলফিয়ার ফার্স্ট ডেপুটি পুলিশ কমিশনার জন স্ট্যানফোর্ড একটি টেলিভিশন সংবাদ ব্রিফিংয়ে বলেছেন, পেনসিলভানিয়া শহরের কেনসিংটন এলাকায় একাধিক বন্দুকধারী একটি গাড়ি থেকে বেরিয়ে এসে প্রায় ৪০টি গুলি ছুড়ে।

আহতরা হাসপাতালে চিকিৎসাধীন, তাদের মধ্যে সাতজনের অবস্থা স্থিতিশীল বলে তিনি

পুলিশ জানিয়েছে, আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের সম্পর্কে তাৎক্ষণিকভাবে বিস্তারিত পাওয়া যায়নি।

ঘটনাস্থলে ব্যাপক পুলিশি তৎপরতা লক্ষ্য করা গেছে। তবে কী কারণে গুলি চালানো হয়েছে তা জানায়নি স্থানীয় প্রশাসন।

Leave a Reply

Your email address will not be published.

X