October 18, 2024
গরু চুরির অভিযোগে ছাত্রলীগ নেত্রী গ্রেফতার

গরু চুরির অভিযোগে ছাত্রলীগ নেত্রী গ্রেফতার

গরু চুরির অভিযোগে ছাত্রলীগ নেত্রী গ্রেফতার

গরু চুরির অভিযোগে ছাত্রলীগ নেত্রী গ্রেফতার

বাবলী আক্তার নামে ছাত্রলীগের এক নেত্রীসহ ৫ জনকে আটক করেছে সাভার থানা পুলিশ।

বুধবার (২ নভেম্বর) সন্ধ্যায় সাভার পৌর এলাকার রেডিও কলোনির নয়াবাড়ি থেকে বাবলীকে গ্রেপ্তার করা হয়। বাবলী ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের ছাত্র বিষয়ক সম্পাদক। সে নয়াবাড়ী এলাকার বাদশা মিয়ার মেয়ে।

অন্যান্য আসামীরা হলো, বরিশাল জেলার মুলাদি থানার গলই ভাঙা এলাকার মৃত কদম আলী সরদারের ছেলে হাবুল সরদার (৩৮), মানিকগঞ্জ জেলার দৌলতপুর এলাকার হায়দার আলীর ছেলে রাজু আহমেদ (২৪), টাঙ্গাইল জেলার নাগরপুর থানার নুর ইসলামের ছেলে আরিফ (২২), ধামরাই থানার কাঁচারাজাপুর এলাকার শহিদুল্লাহ মিয়ার ছেলে শাহাদাৎ হোসেন (২৮) । তাদেরকে সাভারের আশুলিয়া, পলাশবাড়ি ও ধামরাই থেকে গ্রেফতার করা হয়।

এই চক্রটি দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় গরু চুরি করে আসছে বলে অভিযোগ রয়েছে। গরু চুরির ঘটনায় ধামরাই থানায় একাধিক অভিযোগ করেছেন ভুক্তভোগীরা।

ধামরাই থানার (ওসি) অপারেশন নির্মল কুমার দাস জানান, ধামরাইয়ের বিভিন্ন স্থানে একাধিক গরু চুরির ঘটনা ঘটেছে। এ ব্যাপারে মামলা হয়েছে। ওইসব মামলার তদন্ত করতে গিয়ে দেখা গেছে, বাবলি নামের এক মেয়ে গরুগুলো নিজের জিম্মায় রেখে বিক্রি করে। ওই ঘটনায় তাকে আটক করা হয়।

ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম বলেন, তিনি আমাদের সংগঠনেরই । গ্রেপ্তারের বিষয়টি আমি জানি না। তবে অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

X