May 16, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53

Europe

পঞ্চমবারের মতো শপথ নিলেন পুতিনঃ ছিলেন না যুক্তরাষ্ট্র সহ পশ্চিমা নেতারা

পঞ্চমবারের মতো শপথ নিলেন পুতিনঃ ছিলেন না যুক্তরাষ্ট্র সহ পশ্চিমা নেতারা ভ্লাদিমির পুতিন পঞ্চমবারের মতো ছয় বছরের জন্য রাশিয়ার প্রেসিডেন্ট.

যুক্তরাজ্যে স্থানীয় নির্বাচনে কনজারভেটিভ পার্টির ভরাডুবি, বিরোধী লেবার পার্টির জয়জয়কার

যুক্তরাজ্যে স্থানীয় নির্বাচনে কনজারভেটিভ পার্টির ভরাডুবি, বিরোধী লেবার পার্টির জয়জয়কার ২ মে যুক্তরাজ্যে স্থানীয় সরকার নির্বাচন অনুষ্ঠিত হয়। সমস্ত রাজনৈতিক.

তিউনিসিয়া নৌকাডুবিতে নিহত ৮ বাংলাদেশির মরদেহ এখন বাংলাদেশে

তিউনিসিয়া নৌকাডুবিতে নিহত ৮ বাংলাদেশির মরদেহ এখন বাংলাদেশে ভূমধ্যসাগর পাড়ি দিয়ে ইউরোপে যাওয়ার চেষ্টাকালে তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবিতে নিহত ৮ বাংলাদেশির.

ইউরোপে চীনের গুপ্তচরবৃত্তি বাড়ার অভিযোগ

ইউরোপে চীনের গুপ্তচরবৃত্তি বাড়ার অভিযোগ গত মঙ্গলবার, জার্মান প্রসিকিউটররা আসন্ন ইউরোপীয় ইউনিয়ন (ইইউ) নির্বাচন সম্পর্কে চীনা গোয়েন্দাদের তথ্য দেওয়ার সন্দেহে.

অবশেষে কোভিড ভ্যাকসিনের পার্শ্বপ্রতিক্রিয়া স্বীকার করেছে অ্যাস্ট্রাজেনেকা

অবশেষে কোভিড ভ্যাকসিনের পার্শ্বপ্রতিক্রিয়া স্বীকার করেছে অ্যাস্ট্রাজেনেকা ব্রিটিশ-সুইস ওষুধ প্রস্তুতকারক অ্যাস্ট্রাজেনেকা স্বীকার করেছেন যে এর কোভিড ভ্যাকসিনের পার্শ্ব প্রতিক্রিয়া রয়েছে।.

শ্রম ইস্যুতে নতুন বিল পাস করলো ইইউ পার্লামেন্টঃ বাংলাদেশের জন্য নতুন চিন্তা

শ্রম ইস্যুতে নতুন বিল পাস করলো ইইউ পার্লামেন্টঃ বাংলাদেশের জন্য নতুন চিন্তা ইউরোপীয় পার্লামেন্টের আইন প্রণয়ন ক্ষমতা আছে যা ইউরোপীয়.

সুনাক সরকার ইংল্যান্ডের সব স্কুল থেকে মোবাইল ফোন নিষিদ্ধ করেছে

সুনাক সরকার ইংল্যান্ডের সব স্কুল থেকে মোবাইল ফোন নিষিদ্ধ করেছে সরকারের নতুন নির্দেশনায় ইংল্যান্ডের স্কুলগুলোতে মোবাইল ফোন নিষিদ্ধ করা হয়েছে।.

শিশুদের হাতে স্মার্টফোন নয়: যুক্তরাজ্যের শিক্ষা মন্ত্রী

শিশুদের হাতে স্মার্টফোন নয়: যুক্তরাজ্যের শিক্ষা মন্ত্রী মোবাইল ফোন পরিষেবা প্রদানকারী আমেরিকান কোম্পানি জ্যাক্টের একটি সমীক্ষার ভিত্তিতে, মার্কিন যুক্তরাষ্ট্রে ১০.

ইতালির ক্যালাব্রিয়া শহরে সংসার পাতলেই পাবেন ২৫ লক্ষ টাকা

ইতালির ক্যালাব্রিয়া শহরে সংসার পাতলেই পাবেন ২৫ লক্ষ টাকা ক্যালাব্রিয়া এই ছোট ইতালীয় শহরটি তার স্ফটিক স্বচ্ছ সমুদ্রের জলের জন্য.

যুক্তরাজ্যে প্রায় প্রতি পাঁচ মিনিটে একটি গাড়ি চুরি হয়ঃ যার শীর্ষে রয়েছে রাজধানী লন্ডন

যুক্তরাজ্যে প্রায় প্রতি পাঁচ মিনিটে একটি গাড়ি চুরি হয়ঃ যার শীর্ষে রয়েছে রাজধানী লন্ডন প্রিয় বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের.

মৃতের মাংস খাওয়ায় অভ্যস্ত ছিল আদি ইউরোপিয়ানরা

মৃতের মাংস খাওয়ায় অভ্যস্ত ছিল আদি ইউরোপিয়ানরা দুনিয়ার সবচেয়ে সভ্য হিসেবে দাবী করা ইউরোপিয়ানরা একসময় মৃতের মাংস খেত । অর্থাৎ.

ইসলাম গ্রহণ করলেন জার্মান ফুটবলার রবার্ট বাউয়ার

ইসলাম গ্রহণ করলেন জার্মান ফুটবলার রবার্ট বাউয়ার কুরআন-হাদিসের শাশ্বত সৌন্দর্যে আকৃষ্ট হয়ে মানুষ প্রতিনিয়ত সর্ব শ্রেষ্ঠ পবিত্র ধর্ম ইসলামকে গ্রহণ.

    X