May 15, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53

Middle East

গাজার রাফাহ শহর: রাফাহ সীমান্ত এত গুরুত্বপূর্ণ কেন?

গাজার রাফাহ শহর: রাফাহ সীমান্ত এত গুরুত্বপূর্ণ কেন? রাফাহ ( رفح) হল একটি ফিলিস্তিনি শহর এবং শরণার্থী শিবির গাজা উপত্যকার.

রাফা সীমান্ত বন্ধ কেন?

রাফা সীমান্ত বন্ধ কেন? রাফাহ সীমান্ত বন্ধ রাখার অন্যতম কারণ হলো হামাসের কোনো সদস্য যেন গাজা ছেড়ে সীমান্ত দিয়ে অস্ত্র.

ফিলিস্তিনকে স্বীকৃতি ছাড়া যুক্তরাষ্ট্রের সঙ্গে প্রতিরক্ষা চুক্তি নয়: সৌদি

ফিলিস্তিনকে স্বীকৃতি ছাড়া যুক্তরাষ্ট্রের সঙ্গে প্রতিরক্ষা চুক্তি নয়: সৌদি ইসরায়েল ও সৌদি আরবের সঙ্গে কখনোই আনুষ্ঠানিক কূটনৈতিক সম্পর্ক ছিল না।.

ইসরায়েলের আগ্রাসনের বিরুদ্ধে আন্দোলন যুক্তরাষ্ট্র পেরিয়ে ছড়িয়ে পড়ছে বিভিন্ন দেশে

ইসরায়েলের আগ্রাসনের বিরুদ্ধে আন্দোলন যুক্তরাষ্ট্র পেরিয়ে ছড়িয়ে পড়ছে বিভিন্ন দেশে গত সাত মাস ধরে ফিলিস্তিনি-অবরুদ্ধ গাজায় ইসরায়েলের নির্বিচার হামলার প্রতিবাদে.

যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনিপন্থীদের ওপর ইসরায়েলপন্থীদের হামলা

যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনিপন্থীদের ওপর ইসরায়েলপন্থীদের হামলা ক্যালিফোর্নিয়া ইউনিভার্সিটি, লস এঞ্জেলেস (ইউসিএলএ) এর ক্যাম্পাসে একটি ফিলিস্তিনিপন্থী শিবির সহিংস ঘটনা প্রত্যক্ষ করেছে।.

বয়কটে সোচ্চার জনগণ: ১০০ টিরও বেশি কেএফসির আউটলেট বন্ধ

বয়কটে সোচ্চার জনগণ: ১০০ টিরও বেশি কেএফসির আউটলেট বন্ধ বিশ্বব্যাপী ইসরায়েলি ও ভারতীয় পণ্য বয়কট এখন চরমে। বিশেষ করে মুসলিম.

যুক্তরাষ্ট্রের ৪০টি বিশ্ববিদ্যালয়ে নজিরবিহীন বিক্ষোভ, ইসরায়েল নিয়ে যুক্তরাষ্ট্রের নীতি কি বদলাবে?

যুক্তরাষ্ট্রের ৪০টি বিশ্ববিদ্যালয়ে নজিরবিহীন বিক্ষোভ, ইসরায়েল নিয়ে যুক্তরাষ্ট্রের নীতি কি বদলাবে? বিশ্লেষকরা বলছেন, যুক্তরাষ্ট্রের তরুণ প্রজন্ম ফিলিস্তিনিদের প্রতি বেশি সহানুভূতিশীল.

যুদ্ধবিরতি সম্পর্কে মার্কিন দাবি মিথ্যা: হামাস

যুদ্ধবিরতি সম্পর্কে মার্কিন দাবি মিথ্যা: হামাস ফিলিস্তিনের স্বাধীনতা আন্দোলন হামাস যুদ্ধবিরতি সম্পর্কে মার্কিন দাবিকে ‘মিথ্যা’ বলে প্রত্যাখ্যান করেছে। মার্কিন যুক্তরাষ্ট্র.

দ্বি রাষ্ট্রীয় সমাধান বাস্তবায়িত হলে হামাস তাদের অস্ত্র ছাড়তে রাজি

দ্বি রাষ্ট্রীয় সমাধান বাস্তবায়িত হলে হামাস তাদের অস্ত্র ছাড়তে রাজি গাজা-ভিত্তিক ফিলিস্তিনি প্রতিরোধ আন্দোলন হামাসের অন্যতম নেতা খলিল আল-হায়া বলেছেন,.

গণকবরে লাশ খুঁজছেন সন্তান হারানো ফিলিস্তিনি মায়েরা

গণকবরে লাশ খুঁজছেন সন্তান হারানো ফিলিস্তিনি মায়েরা খান ইউনিস, গাজা উপত্যকার একজন ফিলিস্তিনি ভিডিও সাংবাদিকরা সম্প্রতি  ইসরায়েলি বাহিনী প্রত্যাহারের পর.

গাজায় ১৮ হাজারের বেশি এতিম শিশু

গাজায়  ১৮ হাজারের বেশি এতিম শিশু শিশুরা যুদ্ধের সবচেয়ে সহজ এবং নিষ্ঠুর শিকার। ফিলিস্তিনের গাজায় তারা প্রতিনিয়ত মারা যাচ্ছে। বিশ্বের.

গাজায় গণহত্যাকে সুরক্ষা দিচ্ছে যুক্তরাষ্ট্রঃ ইসমাইল হানিয়া

গাজায় গণহত্যাকে সুরক্ষা দিচ্ছে যুক্তরাষ্ট্রঃ ইসমাইল হানিয়া ফিলিস্তিনি মুক্তিকামী সংগঠন হামাস যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে কড়া অভিযোগ করেছে। তারা বলেন, ইসরাইল গাজায়.

    X