May 15, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53

Bangladesh

জলবায়ু পরিবর্তনের কারণে বাড়ছে ডেঙ্গু: বাড়ছে উদ্বেগ

জলবায়ু পরিবর্তনের কারণে বাড়ছে ডেঙ্গু: বাড়ছে উদ্বেগ জলবায়ু পরিবর্তন পরিবেশ ব্যবস্থাপনায় প্রভাব ফেলছে। পৃথিবীর তাপমাত্রা বাড়ছে। ঋতু এবং বৃষ্টিপাতের ধরণ.

বিশ্বে সবচেয়ে কম রাজস্ব আদায় বাংলাদেশে

বিশ্বে সবচেয়ে কম রাজস্ব আদায় বাংলাদেশে গবেষণা প্রতিষ্ঠান পলিসি রিসার্চ ইনস্টিটিউটের (পিআরআই) নির্বাহী পরিচালক আহসান এইচ মনসুর বলেন, সরকারি ব্যয়ের.

নাইক্ষ্যংছড়ি সীমান্তে মায়ানমারের আরাকান সেনাবাহিনীর গুলিতে বাংলাদেশি নিহত

নাইক্ষ্যংছড়ি সীমান্তে মায়ানমারের আরাকান সেনাবাহিনীর গুলিতে বাংলাদেশি নিহত লক্ষ লক্ষ মানুষের রক্তের বিনিময়ে গড়ে উঠেছে যে দেশ। যে দেশের অনেকগুলো.

জলদস্যু মুক্ত হয়ে এমভি আব্দুল্লাহ এখন কুতুবদিয়ায়

জলদস্যু মুক্ত হয়ে এমভি আব্দুল্লাহ এখন কুতুবদিয়ায় সৃষ্টিকর্তার বিশেষ রহমত ও অনেকগুলো মানুষের দোয়া ও প্রচেষ্টায় অবশেষে ২ মাসেরও বেশি.

২০২৪ এসএসসি ও সমমানের ফল প্রকাশঃ খারাপ রেজাল্ট বিশ্লেষণে গণিতের প্রভাব

২০২৪ এসএসসি ও সমমানের ফল প্রকাশঃ খারাপ রেজাল্ট বিশ্লেষণে গণিতের প্রভাব ২০২৪ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষায়.

অনলাইন জুয়া: মানব ধ্বংসের অন্যতম হাতিয়ার

অনলাইন জুয়া: মানব ধ্বংসের অন্যতম হাতিয়ার এক সময় গ্রামগঞ্জের বিভিন্ন স্থানে জুয়ার আসর বসত। কিন্তু যুগের পরিবর্তনে জুয়ার আধুনিকায়ন হয়েছে।.

নেশায় পরিণত হয়েছে অনলাইন জুয়া: নাই তেমন আইনি তদারকি

নেশায় পরিণত হয়েছে অনলাইন জুয়া: নাই তেমন আইনি তদারকি বিশেষজ্ঞরা বলছেন, অনলাইন জুয়া একটি নেশার মতো। গার্হস্থ্য সহিংসতা বৃদ্ধি পাচ্ছে.

জুয়া: খেলতে খেলতে হয় মানসিক রোগী

জুয়া: খেলতে খেলতে হয় মানসিক রোগী যেহেতু প্রায় সবার হাতেই স্মার্টফোন রয়েছে এবং সবাই কমবেশি প্রযুক্তি ব্যবহারের প্রতি আকৃষ্ট হচ্ছে,.

অস্ট্রেলিয়ায় পড়তে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য দুঃসংবাদ: বেড়েছে ব্যাংক ব্যালেন্স এর পরিমাণ

অস্ট্রেলিয়ায় পড়তে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য দুঃসংবাদ: বেড়েছে ব্যাংক ব্যালেন্স এর পরিমাণ বিদেশে পড়াশোনা করার ক্ষেত্রে, অস্ট্রেলিয়া বিশ্বের অনেক দেশের শিক্ষার্থীদের.

উপজেলা পরিষদ নির্বাচন: সর্বনিম্ন ভোটের রেকর্ড

উপজেলা পরিষদ নির্বাচন: সর্বনিম্ন ভোটের রেকর্ড বিগত ১৬ বছর যাবৎ বাংলাদেশের জনগণ বাংলাদেশের নির্বাচন ব্যবস্থার অসন্তোষজনক ফলাফলে বিরক্ত হয়ে গেছেন। .

যৌন হয়রানির অভিযোগে ঢাবির দুই শিক্ষককে অব্যাহতি

যৌন হয়রানির অভিযোগে ঢাবির দুই শিক্ষককে অব্যাহতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের  গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. নাদির জুনায়েদ ও ফলিত গণিত.

বাজারজাত খাবারের ৭০ শতাংশেই ক্ষতিকর কীটনাশক ব্যবহার হচ্ছে: বাকৃবি উপাচার্য

বাজারজাত খাবারের ৭০ শতাংশেই ক্ষতিকর কীটনাশক ব্যবহার হচ্ছে: বাকৃবি উপাচার্য বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এমদাদুল হক চৌধুরী বলেন,.

    X