May 16, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53

World Politics

ইউক্রেন যুদ্ধে রাশিয়ার অগ্রগতি নিয়ে চিন্তিত যুক্তরাষ্ট্র

ইউক্রেন যুদ্ধে রাশিয়ার অগ্রগতি নিয়ে চিন্তিত যুক্তরাষ্ট্র ইউক্রেনে রুশ বাহিনীর পতন ঘটতে পারে- হোয়াইট হাউস এবং পেন্টাগনের কর্মকর্তারা দেড় বছর.

ফিলিস্তিনকে স্বীকৃতি ছাড়া যুক্তরাষ্ট্রের সঙ্গে প্রতিরক্ষা চুক্তি নয়: সৌদি

ফিলিস্তিনকে স্বীকৃতি ছাড়া যুক্তরাষ্ট্রের সঙ্গে প্রতিরক্ষা চুক্তি নয়: সৌদি ইসরায়েল ও সৌদি আরবের সঙ্গে কখনোই আনুষ্ঠানিক কূটনৈতিক সম্পর্ক ছিল না।.

ইসরায়েলের আগ্রাসনের বিরুদ্ধে আন্দোলন যুক্তরাষ্ট্র পেরিয়ে ছড়িয়ে পড়ছে বিভিন্ন দেশে

ইসরায়েলের আগ্রাসনের বিরুদ্ধে আন্দোলন যুক্তরাষ্ট্র পেরিয়ে ছড়িয়ে পড়ছে বিভিন্ন দেশে গত সাত মাস ধরে ফিলিস্তিনি-অবরুদ্ধ গাজায় ইসরায়েলের নির্বিচার হামলার প্রতিবাদে.

যুক্তরাষ্ট্রে ছাত্রদের ইসরায়েল বিরোধী বিক্ষোভ: ৯০০ গ্রেপ্তার

যুক্তরাষ্ট্রে ছাত্রদের ইসরায়েল বিরোধী বিক্ষোভ: ৯০০ গ্রেপ্তার আকস্মিকভাবে যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে দখলদার রাষ্ট্র ইসরায়েলের বিরুদ্ধে বিক্ষোভ শুরু হয়েছে। এই প্রতিবাদ দিন.

ভারতের লেন্সে বাংলাদেশকে দেখে না যুক্তরাষ্ট্রঃ মার্কিন দূতাবাস

ভারতের লেন্সে বাংলাদেশকে দেখে না যুক্তরাষ্ট্রঃ মার্কিন দূতাবাস মার্কিন দূতাবাসের রাজনৈতিক কর্মকর্তা ম্যাক্সওয়েল মার্টিন বলেন, যুক্তরাষ্ট্র বাংলাদেশের সঙ্গে সম্পর্ককে অন্য.

দ্বি রাষ্ট্রীয় সমাধান বাস্তবায়িত হলে হামাস তাদের অস্ত্র ছাড়তে রাজি

দ্বি রাষ্ট্রীয় সমাধান বাস্তবায়িত হলে হামাস তাদের অস্ত্র ছাড়তে রাজি গাজা-ভিত্তিক ফিলিস্তিনি প্রতিরোধ আন্দোলন হামাসের অন্যতম নেতা খলিল আল-হায়া বলেছেন,.

গণকবরে লাশ খুঁজছেন সন্তান হারানো ফিলিস্তিনি মায়েরা

গণকবরে লাশ খুঁজছেন সন্তান হারানো ফিলিস্তিনি মায়েরা খান ইউনিস, গাজা উপত্যকার একজন ফিলিস্তিনি ভিডিও সাংবাদিকরা সম্প্রতি  ইসরায়েলি বাহিনী প্রত্যাহারের পর.

যুদ্ধ বিধ্বস্ত বিশ্বে সামরিক ব্যয়ের রেকর্ড: শীর্ষে যুক্তরাষ্ট্র

যুদ্ধ বিধ্বস্ত বিশ্বে সামরিক ব্যয়ের রেকর্ড: শীর্ষে যুক্তরাষ্ট্র যুদ্ধের ধ্বনি বাজছে সারা বিশ্বে। রাশিয়া-ইউক্রেন যুদ্ধের পর ইসরায়েল ও হামাসের মধ্যে.

মামলার চাপে সম্পত্তি হারানোর ঝুঁকিতে ট্রাম্প

মামলার চাপে সম্পত্তি হারানোর ঝুঁকিতে ট্রাম্প নভেম্বরে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী হিসেবে ডোনাল্ড ট্রাম্পের রাজনৈতিক অঙ্গনে যথেষ্ট.

ঈদ কেনাকাটায় ক্রেতার নজর দেশি পণ্যেঃ ঘৃণা উথলে উঠেছে ভারতীয় পণ্যে

ঈদ কেনাকাটায় ক্রেতার নজর দেশি পণ্যেঃ ঘৃণা উথলে উঠেছে ভারতীয় পণ্যে দেশী পণ্যে ঈদ করা আমার কাছে ভালো লাগছে।   আপনার.

ভোট-ডাকাত সরকারকে সমর্থনকারী দেশের পণ্য বয়কট ন্যায়সঙ্গত: রিজভী

ভোট-ডাকাত সরকারকে সমর্থনকারী দেশের পণ্য বয়কট ন্যায়সঙ্গত: রিজভী ভোট ডাকাত দখলদার সরকারকে প্রকাশ্যে সমর্থন দেয়া দেশের পণ্য বর্জন করা জায়েজ.

অবশেষে গাজা উপত্যকায় জরুরি যুদ্ধবিরতির প্রস্তাব পাস করেছে জাতিসংঘ

অবশেষে গাজা উপত্যকায় জরুরি যুদ্ধবিরতির প্রস্তাব পাস করেছে জাতিসংঘ দীর্ঘ টানাপোড়েনের পর অবশেষে গাজা উপত্যকায় জরুরি যুদ্ধবিরতির প্রস্তাব পাস করেছে.

    X