September 19, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
জ্যোতিষীর হিসেবে পরবর্তী প্রেসিডেন্ট হবেন ডোনাল্ড ট্রাম্প

জ্যোতিষীর হিসেবে পরবর্তী প্রেসিডেন্ট হবেন ডোনাল্ড ট্রাম্প

জ্যোতিষীর হিসেবে পরবর্তী প্রেসিডেন্ট হবেন ডোনাল্ড ট্রাম্প

জ্যোতিষীর হিসেবে পরবর্তী প্রেসিডেন্ট হবেন ডোনাল্ড ট্রাম্প

জ্যোতিষীর বর্তমান অনেক ভাষ্য ঠিক হতে চলছে।  তার দেওয়া জো  বা ইডেন এবং কমলা হ্যারিসের  ব্যাপারে দেওয়া অনেক ভবিষ্যৎবাণী পুরোপুরি সত্য প্রমাণিত হয়েছে।  তাই ডোনাল্ড ট্রাম্প সম্পর্কে দেয়া এই জ্যোতিষীর আখ্যান নিম্নে আলোচনা করছি।

যুক্তরাষ্ট্রের ৪৫তম রাষ্ট্রপতি ও ৪৭তম রাষ্ট্রপতি প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে কমলা হ্যারিসের সম্ভাব্য প্রতিক্রিয়া ভোটারদের মধ্যে পড়েছে বলে দাবি করেছেন ইউরোপের গণতান্ত্রিক কর্মীরা। তার জনপ্রিয়তা বাড়ছে। ডেমোক্র্যাটস অ্যাব্রোড (ডিএ) এর মুখপাত্র অ্যামি পোর্টার, বিদেশে ডেমোক্র্যাটিক পার্টির জন্য কাজ করে এমন সংস্থা, এটিকে একটি “আশ্চর্যজনক ঘটনা” হিসাবে বর্ণনা করেছেন,  পর্যবেক্ষণে দেখা গেছে, অনেক নতুন ভোটার তাদের নাম নিবন্ধন করেছেন। অনেকে স্বেচ্ছায় প্রচারণায় সাহায্যও করেছেন কমলাকে ।

এদিকে নিউইয়র্ক পোস্ট জানিয়েছে, যুক্তরাষ্ট্রের এক নারী জ্যোতিষী ভবিষ্যদ্বাণী করেছেন যে আগামী নভেম্বরে প্রেসিডেন্ট নির্বাচন থেকে প্রত্যাহার করবেন জো বাইডেন। অ্যামি ট্রিপ, ইন্টারনেটের সবচেয়ে কুখ্যাত জ্যোতিষী, এমনকি ভবিষ্যদ্বাণী করেছিলেন কখন তিনি দৌড় থেকে সরে যাবেন। তার ভবিষ্যদ্বাণী আক্ষরিক অর্থেই সঠিক প্রমাণিত হয়েছিল। এবার জ্যোতিষী ভবিষ্যদ্বাণী করেছেন কে হতে চলেছেন যুক্তরাষ্ট্রের পরবর্তী প্রেসিডেন্ট। তার ভাষ্য অনুযায়ী রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পই পরবর্তী প্রেসিডেন্ট হতে যাচ্ছেন।

জ্যোতিষী অ্যামি পোর্টার ইউরোপে কমলার জনপ্রিয়তা বৃদ্ধিকে একটি ‘আশ্চর্যজনক ঘটনা’ বলে উল্লেখ করেছেন। পর্যবেক্ষণে দেখা গেছে, অনেক নতুন ভোটার তাদের নাম নিবন্ধন করেছেন। অনেকে স্বেচ্ছায় প্রচারণায় সাহায্যও করেছেন। অ্যামি পোর্টার বলেছেন যে তাদের সাথে স্থানীয়দের পাশাপাশি ফরাসি এবং অ-মার্কিন নাগরিকদের সাথে যোগাযোগ করা হয়েছে। তারা বলেছে যে তারা কমলা হ্যারিসকে নির্বাচিত করতে সাহায্য করতে চায়। এই ঘটনা অত্যন্ত বিরল।

অ্যামি ট্রিপ বলেছেন যে তিনি মনে করেন ডোনাল্ড ট্রাম্প পরবর্তী রাষ্ট্রপতি হতে পারেন। মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। অ্যামি ট্রিপ দাবি করেছেন ট্রাম্প তার সর্বোচ্চ পেশাগত সাফল্য উপভোগ করছেন। ট্রিপের যুক্তি, ভবিষ্যতে এরকম কিছু ঘটবে; যা ট্রাম্পকে আরও পাগল করে তুলতে পারে। তিনি ইতিমধ্যেই এই মাসে একটি হত্যাচেষ্টার লক্ষ্যবস্তু হয়েছেন।

১১জুলাই সোশ্যাল মিডিয়া এক্স-এ একটি পোস্টে ট্রিপ লিখেছেন, জো বাইডেন পদত্যাগ করবেন। যেদিন তিনি পদত্যাগ করবেন, মকর রাশিতে পূর্ণিমা ২৯ ডিগ্রি মকর রাশিতে থাকবে। ২৯ ডিগ্রি তার শেষ। তার পোস্টে, অন্য একজন ব্যবহারকারী, অ্যামি ট্রিপ, জো বইডেনের পদত্যাগের সঠিক তারিখ সম্পর্কে জিজ্ঞাসা করে বলেছেন, “২১ জুলাই।” পরে, তার ভবিষ্যদ্বাণী অক্ষরে অক্ষরে  সত্য হয়েছিল।

ট্রিপ আরও ভবিষ্যদ্বাণী করেছিলেন যে বাইডেন পদত্যাগ করলে কমলা হ্যারিস ২০২৪ সালে মার্কিন রাষ্ট্রপতির জন্য প্রতিদ্বন্দ্বিতা করবেন। কারণ, তিনি বলেন, বাইডেন অনেক বৃদ্ধ। ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস রাষ্ট্রপতির মনোনয়ন জিতবেন। তবে, জ্যোতিষীও ভবিষ্যদ্বাণী করেছেন যে তিনি অদূর ভবিষ্যতে আরও সমস্যার সম্মুখীন হতে পারেন। তিনি বলেছিলেন যে প্লুটো তার সূর্যের কাছে ট্রানজিট করছে। দেখা যায় জো বাইডেনের কোনো ধরনের স্বাস্থ্য সংকট হতে পারে বা তার স্বাস্থ্যের অবনতি হতে পারে। তার ভবিষ্যদ্বাণীর পর, মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন তৃতীয়বারের মতো করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এদিকে সাম্প্রতিক বিভিন্ন জরিপে দেখা গেছে, ৫ নভেম্বরের নির্বাচনে মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস ও রিপাবলিকান ডোনাল্ড ট্রাম্পের জনসমর্থনের মধ্যে ব্যবধান আরও কমেছে। এমনকি তার নিজের দলের মধ্যে এবং অ-শ্বেতাঙ্গ ভোটারদের মধ্যেও কমলারসমর্থন উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পায়।

আরও পড়তে

Leave a Reply

Your email address will not be published.

X