September 21, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
গরমে বেঁকে যাওয়ায় লাইনচ্যুত ট্রেনের ৭টি বগি

গরমে বেঁকে যাওয়ায় লাইনচ্যুত ট্রেনের ৭টি বগি

গরমে বেঁকে যাওয়ায় লাইনচ্যুত ট্রেনের ৭টি বগি

গরমে বেঁকে যাওয়ায় লাইনচ্যুত ট্রেনের ৭টি বগি

ব্রাহ্মণবাড়িয়ায় ঢাকাগামী মালবাহী কনটেইনার ট্রেনের সাতটি বগি লাইনচ্যুত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে শহরতলীর দারিয়াপুর রেলগেট সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এতে ঢাকা-চট্টগ্রাম ও সিলেটের মধ্যে রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

অতিরিক্ত গরমের কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে এ বিষয়ে কারো পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুর সোয়া ১টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা মালবাহী ট্রেনটি ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন অতিক্রম করে। জেলা শহরের গোকর্ণ এলাকা অতিক্রম করে সদর উপজেলার দারিয়াপুর এলাকায় পৌঁছালে ট্রেনের সাতটি বগি লাইনচ্যুত হয়। এ কারণে এ রেললাইনে চট্টগ্রাম ও সিলেট দিয়ে ঢাকার দিকে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। তবে রেলপথ দিয়ে ঢাকার পাশাপাশি চট্টগ্রাম ও সিলেট অভিমুখে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ের ভারপ্রাপ্ত স্টেশন মাস্টার রফিকুল ইসলাম জানান, ঢাকা থেকে চট্টগ্রামগামী কনটেইনারবাহী মালবাহী ট্রেনের সাতটি বগি দরিয়াপুর এলাকায় লাইনচ্যুত হয়। আখাউড়া থেকে উদ্ধারকারী ট্রেনে খবর দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, মূলত গরমের কারণে রেললাইন বেঁকে যাওয়ায় এ দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় রেলওয়ের প্রায় ৫০০ মিটার স্লিপার ভেঙে গেছে।

Leave a Reply

Your email address will not be published.

X