September 20, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
চাচার এ কী কাণ্ড! ভয়ানক পাষণ্ড শিশু ধর্ষণকারী চাচা

চাচার এ কী কাণ্ড! ভয়ানক পাষণ্ড শিশু ধর্ষণকারী চাচা

চাচার এ কী কাণ্ড! ভয়ানক পাষণ্ড শিশু ধর্ষণকারী চাচা

 

চাচার এ কী কাণ্ড! ভয়ানক পাষণ্ড শিশু ধর্ষণকারী চাচা

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার তেরীপুর গ্রামে ৬ বছরের এক কিশোরীকে তারই চাচা ধর্ষণ করেছে। মান্নান হাওলাদারকে আটক করেছে পুলিশ। এর আগে মঙ্গলবার রাতে মেয়েটির বাবা ভান্ডারিয়া থানায় মামলা করেন। এ. মান্নান হাওলাদারকে গ্রেফতারের পর বৃহস্পতিবার কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার মান্নান হাওলাদার তেরীপুর গ্রামের আলতাম উদ্দিন হাওলাদারের ছেলে মো. মেয়েটি স্থানীয় একটি মাদ্রাসার প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী। মান্নান হাওলাদার ওই তরুণীর মামা।

মামলার সূত্রে জানা গেছে, রোববার (১৬ অক্টোবর) সন্ধ্যার পর শিশু মেয়েটি প্রতিবেশী চাচার বাড়িতে যায়। বাড়ি ফাঁকা থাকায় চাচা আ. মান্নান তাকে জোরপূর্বক ধর্ষণ করেন। পরে মেয়েটি বাড়িতে এসে ঘটনাটি তার মাকে জানালে তার মা তার বাবাকে জানায়। মেয়েটির বাবা ঢাকায় স্যানিটারি মিস্ত্রী হিসেবে কাজ করেন। খবর পেয়ে তার বাবা বাড়িতে এসে মঙ্গলবার রাতে ভান্ডারিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এ মামলায় পুলিশই একমাত্র আসামি। মান্নান হাওলাদারকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার পিরোজপুর কারাগারে পাঠায়।

ভান্ডারিয়া থানার এসআই মো. ছিদ্দিকুর রহমান জানান, এ ঘটনায় ভান্ডারিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। এ মামলার আসামি মো. মান্নান হাওলাদারকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বুধবার মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

X